Advertisement
১৮ মে ২০২৪
arup roy

আচমকা বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি রাজ্যের মন্ত্রী অরূপ রায়

শনিবার থেকেই বুকে ব্যথা হচ্ছিল অরূপের। প্রথমে আমল না দিলেও, রাত ৩টেয় ফের বুকে ব্যথা শুরু হয়।

অরূপ রায়।

অরূপ রায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১২:৩৯
Share: Save:

অসুস্থ রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়। বুকে যন্ত্রণা অনুভব করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। এই মুহূর্তে জরুরি বিভাগে রয়েছেন অরূপ। সেখানে শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে তাঁর।
তৃণমূল সূত্রে খবর, শনিবার বিকেলে হওড়া সদর তৃণমূল কার্যালয়ে কাজ করার সময়ই আচমকা বুকে ব্যথা অনুভব করেন অরূপ। তবে বাড়াবাড়ি রকমের কিছু না হওয়ায় বাড়ি চলে যান তিনি। বাড়িতে এসে তাঁকে কিছু ওষুধ দিয়ে যান পারিবারিক চিকিৎসক।
কিন্তু রবিবার রাত ৩টে নাগাদ ফের তাঁর বুকে ব্যথা শুরু হয়ে যায়। চিকিৎসকদের পরামর্শে রবিবার সকালে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণ রয়েছেন তিনি। আপাতত তাঁকে বিশ্রাম করতে বলা হয়েছে।

ভোটের আগে সম্প্রতি ফের খবরের শিরোনামে উঠে এসেছেন হাওড়া জেলায় তৃণমূলের প্রাক্তন সভাপতি অরূপ। লক্ষ্মীরতন শুক্লর এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের পদ ছাড়া এবং দলের বিরুদ্ধে বৈশালী ডালমিয়ার বিদ্রোহ ঘোষণা, এ সবের পিছনে অরূপের সঙ্গে মতান্তরই দায়ী বলে মনে করেন দলেরই একাংশ। সেই নিয়ে টানাপড়েনের মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন অরূপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE