Advertisement
০৭ মে ২০২৪
Trinamool Chhatra Parishad

রাজ্য কমিটি এবং জেলা কমিটিগুলির সভাপতি ও সদস্যদের নাম ঘোষণা তৃণমূল ছাত্র পরিষদের

২০১৮ জয়া দত্তকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার পর থেকে তৃণাঙ্কুরই কমিটির সভাপতি। এ বারও তিনিই রয়ে গেলেন। চেয়ারপার্সন হিসেবে রয়ে গেলেন জয়া দত্ত। ২০১৯ সাল থেকে তিনি এই পদে রয়েছেন।

A picture of AITMCP Chairman Trinankur Bhattacharya

এআইটিএমসিপি-র সভাপতি হিসেবে রয়ে গেলেন তৃণাঙ্কুর ভট্টাচার্য। ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২৩:০৭
Share: Save:

নিজেদের রাজ্য কমিটি এবং জেলা কমিটিগুলির সভাপতি এবং অন্য সদস্যদের নাম ঘোষণা করল তৃণমূল ছাত্র পরিষদ (এআইটিএমসিপি)। সোমবার রাতে একটি টুইট করে এই কথা ঘোষণা করল এআইটিএমসিপি।

টুইটে লেখা হয়েছে, “দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে এবং অনুপ্রেরণায় আমরা আনন্দের সঙ্গে আমাদের রাজ্য কমিটির সভাপতি এবং অন্যান্য জেলা সভাপতিদের নাম ঘোষণা করছি।” এআইটিএমসিপি-র রাজ্য কমিটির সভাপতি হিসেবে রয়েই গেলেন বারাসত বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা তৃণাঙ্কুর ভট্টাচার্য। ২০১৮ জয়া দত্তকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার পর থেকে তৃণাঙ্কুরই কমিটির সভাপতি। এ বারও তিনিই রয়ে গেলেন। চেয়ারপার্সন হিসেবে রয়ে গেলেন জয়া দত্ত। ২০১৯ সাল থেকে তিনি এই পদে রয়েছেন। সভাপতি এবং চেয়ারপার্সন ছাড়াও ৯ জন সহ-সভাপতি, ১৫ জন সাধারণ সম্পাদক, ১১ জন সম্পাদক, ৩৯ জন কার্যনির্বাহী সদস্যের নাম ঘোষণা করল ছাত্র পরিষদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE