Advertisement
২২ মে ২০২৪
rape

Defense Against Rape: ‘ধর্ষণ’ রুখতে হাঁসুয়ার কোপ

ফাইল ছবি

বাপি মজুমদার 
রতুয়া শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ০৬:৫৩
Share: Save:

বাড়িতে একা পেয়ে এক পরিযায়ী শ্রমিকের স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। নিজেকে বাঁচাতে ধস্তাধস্তির সময় মহিলার হাঁসুয়ার কোপে জখম হয়েছে ওই যুবক। মালদহের রতুয়ার গোরক্ষা এলাকায় রবিবার রাতের ঘটনা। যুবককে আশঙ্কাজনক অবস্থায় রাতেই মালদহে মেডিক্যালে ভর্তি করা হয়। সোমবার মহিলার অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। মহিলাকে এ দিন চাঁচল মহকুমা আদালতে পাঠানো হয়। সেখানে মহিলার গোপন জবানবন্দি নেওয়া হয়েছে বলে আদালত সূত্রে জানা গিয়েছে।

রতুয়ার আইসি সুবীর কর্মকার বলেন, “ওই যুবক খারাপ উদ্দেশ্য নিয়ে মহিলার বাড়িতে ঢুকেছিল। সুস্থ হলেই তাকে গ্রেফতার করা হবে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।”

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলার স্বামী মুম্বইয়ে পরিযায়ী শ্রমিক। তাঁর ছেলেও ভিন্ রাজ্যে থাকেন। বাড়িতে পুত্রবধূ ও এক মেয়েকে নিয়ে থাকেন ওই মহিলা। অদূরেই বাড়ি অভিযুক্ত যুবকের। বিবাহিত হলেও কিছু দিন ধরেই মহিলাকে সে উত্ত্যক্ত করছিল বলে অভিযোগ। নানা ভাবে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলার জন্য মহিলাকে প্রলোভন দেওয়া হচ্ছিল বলে অভিযোগ। মহিলা রাজি না হওয়ায় রবিবার একা পেয়ে মহিলার বাড়িতে ঢোকে ওই যুবক।

চাঁচল আদালতের বাইরে এ দিন ওই মহিলা বলেন, “আমি বাধা দিলে ধাক্কা মেরে ফেলে দেয়। খাটের পাশে পড়ে যেতেই হাতের সামনে হাঁসুয়া পেয়ে নিজেকে বাঁচাতে তা চালিয়ে দিই।”

অভিযুক্তের এক আত্মীয়ের অবশ্য দাবি, মহিলার স্বামী অভিযুক্তের বাড়ির গাছ কেটেছিলেন। সে কথা বলতে বাড়িতে যেতেই মহিলা তাকে হাঁসুয়ার কোপ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Rape victim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE