Advertisement
০৭ মে ২০২৪
Drug Racket

৩০ হাজার পুরিয়ায় মোড়া দেড় কেজি হেরোইন! সল্টলেকে আবার অভিযানে বাজেয়াপ্ত বিলাসবহুল গাড়ি

মঙ্গলবার রাতে নওভাঙা এলাকায় অভিযান চালিয়ে দু’টি বিলাসবহুল গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখেন তদন্তকারীরা। তল্লাশি চালিয়ে সেখান থেকে মেলে হাজার হাজার কাগজের পুরিয়া। তাতে হেরোইন ছিল।

WB police STF seized huge quantity of drug from Salt lake area.

প্রায় দু’কেজি মাদক এবং দু’টি বিলাসবহুল গাড়ি বাজেয়াপ্ত করেছে রাজ্য পুলিশের এসটিএফ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১১:২৪
Share: Save:

সল্টলেক থেকে আবার উদ্ধার হল বিপুল পরিমাণ মাদক। রাজ্য পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ) বিধাননগরের নওভাঙা এলাকায় অভিযান চালিয়ে দু’টি বিলাসবহুল গাড়ি বাজেয়াপ্ত করেছে। অভিযোগ, গাড়িগুলির মধ্যে থেকে পাওয়া গিয়েছে প্রায় ২ কিলোগ্রাম হেরোইন।

গত ১৬ মার্চ এই নওভাঙাতেই বড়সড় মাদক কারবারের পর্দাফাঁস করেছিল পুলিশ। এক মহিলা-সহ দু’জনকে গ্রেফতার করা হয়েছিল। তাঁদের কাছ থেকে মিলেছিল ৫ কেজি মাদক। তাঁদের জিজ্ঞাসাবাদ করেই আরও ২ কেজি নিষিদ্ধ মাদক উদ্ধার করা হল মঙ্গলবার।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে নওভাঙা এলাকায় অভিযান চালিয়ে দু’টি বিলাসবহুল গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখেন তদন্তকারীরা। গাড়িগুলি নিয়ম মেনেই পার্ক করানো হয়েছিল। বাইরে থেকে দেখে কোনও সন্দেহ হওয়ার সম্ভাবনাই ছিল না। সেই গাড়িতে তল্লাশি চালিয়ে তদন্তকারীরা হাজার হাজার কাগজের পুরিয়া পান। পুরিয়ার মধ্যে রাখা ছিল হেরোইন। মোট ৩০ হাজার হেরোইনের পুরিয়া গাড়ি দু’টি থেকে উদ্ধার করে পুলিশ। যার ওজন প্রায় দেড় কেজি। পাশাপাশি, আলাদা করে আরও এক প্যাকেট মাদক উদ্ধার করা হয়। সেখানে আরও ৫০০ গ্রাম হেরোইন ছিল বলে দাবি তদন্তকারীদের। সব মিলিয়ে মোট উদ্ধারকৃত মাদকের পরিমাণ ২ কেজি।

এর আগে মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নওভাঙা সেক্টর-৪ এলাকা থেকে মবিন খান এবং মেহতাব বেগমকে গ্রেফতার করেছিল এসটিএফ। তাঁদের জিজ্ঞাসাবাদের মাধ্যমেই এই মাদকভর্তি গাড়ি দু’টির সন্ধান মিলেছে। পুলিশ জানিয়েছে, সুকৌশলে এই মাদকের পুরিয়া মাদকাসক্ত ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়া হত। ধৃতেরা পশুপালনের ব্যবসা করতেন। মূলত ছাগল পুষতেন তাঁরা। ধাপার মনপুর এলাকায় তাঁদের একটি ফ্ল্যাট রয়েছে। ছাগলের ব্যবসার আড়ালেই মাদকের রমরমা কারবার চলত বলে দাবি এসটিএফের। এই কারবারের সঙ্গে যুক্ত অন্যান্যদেরও খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Racket Salt Lake STF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE