Advertisement
১৮ মে ২০২৪
Raining

Kolkata Rain: ভোর থেকে কলকাতায় ঝিরঝিরে বৃষ্টি, দক্ষিণের তিন জেলায় ভারী বর্ষণের পূর্বাভাস: হাওয়া অফিস

দক্ষিণ ২৪ পরগনা, দুই মেদিনীপুরে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে। মৌসুমি বায়ু সক্রিয় থাকার কারণেই এই বৃষ্টি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১০:১৪
Share: Save:

ভোর থেকে ঝিরঝিরে বৃষ্টিতে স্নান করে ঘুম ভাঙল কলকাতার। মহানগর সংলগ্ন এলাকাতেও সকাল থেকে দফায় দফায় বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হয়েছে। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস, দিনভর বিক্ষিপ্ত ভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি চলবে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায়।

কলকাতায় হালকা বৃষ্টি হলেও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুরে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে। দক্ষিণবঙ্গে মৌসুমি বায়ু সক্রিয় থাকার কারণেই এই বৃষ্টি বলে জানা গিয়েছে। কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩০ ডিগ্রি সেলসিয়াসের কাছে। সর্বনিম্ন তাপমাত্রা ছুঁতে পারে ২৬ ডিগ্রি সেলসিয়াস।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের আট জেলাতেও বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে। উত্তরের দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পং, মালদা, দুই দিনাজপুরে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raining weather Monsoon Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE