Advertisement
১৯ মে ২০২৪
WB Panchayat Election 2023

ইডি-সিবিআই আমরাও ডাকব, হুঁশিয়ারি ববির

ফিরহাদ বলেন, ‘‘চব্বিশে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পরিবর্তন আসবে। এই ইডি-সিবিআইদের বলা হবে যাও, চোর ধরো, জেলে ভরো। তখন তেরা কেয়া হোগা কালিয়া? তেরা কেয়া হোগা মোটা ভাই?’’

Firhad Hakim

লোহাপুর কাঁটাগড়িয়া মোড়ে ফিরহাদ হাকিমের সভা। —নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ০৬:৪১
Share: Save:

লোকসভা ভোটে কেন্দ্রে সরকারের পরিবর্তন হবে এবং তার পরে ইডি-সিবিআইকে দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহদের নাম না করে তাঁদের ধরার হুঁশিয়ারি দিলেন রাজ্যের পুরমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের নেতা ফিরহাদ (ববি) হাকিম। বিজেপি পাল্টা কটাক্ষ করেছে, ইডি-সিবিআইকে তৃণমূল নেতারা যে সিআইডি-র মতো কাজে লাগাতে চান, এমন মন্তব্যেই তা বোঝা যাচ্ছে।

পঞ্চায়েতের প্রচারে রবিবার বিকেলে নলহাটি-২ ব্লকের কাঁটাগড়িয়া মোড় এবং সন্ধ্যায় রামপুরহাট-১ ব্লকের সুন্দিপুর মোড়ে সভা করেন ফিরহাদ। সেখানে তিনি বলেন, ‘‘চব্বিশে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পরিবর্তন আসবে। এই ইডি-সিবিআইদের বলা হবে যাও, চোর ধরো, জেলে ভরো। তখন তেরা কেয়া হোগা কালিয়া? তেরা কেয়া হোগা মোটা ভাই?’’ তারাপীঠে রামপুরহাট-২ ব্লক তৃণমূলের কর্মিসভায় শনিবারও ফিরহাদ একই হুঁশিয়ারি দিয়েছিলেন ফিরহাদ। তাঁর বক্তব্য ছিল, ‘‘চব্বিশে আমরা সরকার গড়ব। তখন তোমাদেরও ইডি-সিবিআই ও অন্য এজেন্সি দিয়ে ডেকে পাঠাব! জবাব চাইব নীরব মোদী, মেহুল চোকসির মতো যারা মানুষের টাকা লুট করে দেশের বাইরে নিয়ে গিয়েছে, সেই টাকা ফেরত নিয়ে এসো।”

রাজ্য বিজেপির প্রধান মুখপাত্র শমীক ভট্টাচার্যর পাল্টা কটাক্ষ, “দেশের নামী প্রতিষ্ঠানগুলোকে অপমান করছে তৃণমূল কংগ্রেস। ওদের মনে রাখা উচিত সবাই রাজীব সিন্হা নন, সবাই সিআইডি নয়! স্বশাসন, স্বাধিকার, নিরপেক্ষতা এই শব্দগুলো তৃণমূলের অভিধানে নেই। আসলে ধরা পড়ার ভয় থাকলেই মানুষ ধরে আনার কথা বলে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE