Advertisement
০১ মে ২০২৪
New Town Crime

নিউ টাউনের পার্টিতে মদ খাইয়ে তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণ! ধৃত তিন জনও তথ্যপ্রযুক্তি সংস্থারই কর্মী

নিউ টাউনের শাপুরজি আবাসনে সাপ্তাহিক একটি পার্টিতে তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। শনিবার সকালে তিনি টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে।

Woman allegedly harassed in weekly party in New Town

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৭:১৮
Share: Save:

কলকাতার উপকণ্ঠে নিউ টাউনে তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণের অভিযোগ। পার্টি চলাকালীন মদ্যপান করিয়ে তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তরুণীর অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতারও করেছে পুলিশ।

শুক্রবার রাতে নিউ টাউনের শাপুরজি আবাসনে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। প্রতি সপ্তাহের মতোই শুক্রবারেও সাপ্তাহিক সেই পার্টিতে যোগ দিয়েছিলেন নির্যাতিতা। সেখানে তাঁর অন্য বন্ধুবান্ধবও ছিলেন। অভিযোগ, তরুণীকে মদ খাওয়ানো হয়। নেশাগ্রস্ত হয়ে পড়লে শুরু হয় অত্যাচার।

পরে শনিবার সকালে টেকনোসিটি থানায় গিয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ করে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন তরুণী। তাঁর অভিযোগ, পার্টিতে তাঁকে গণধর্ষণ করা হয়েছে।

তরুণীর অভিযোগের ভিত্তিতে যে তিন যুবককে পুলিশ গ্রেফতার করেছে, তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। টেকনোসিটি থানাতেই রাখা হয়েছে তিন অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, ওই তিন জনও তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকুরিরত। শনিবার সকালে অভিযোগ পেয়ে পুলিশ নিউ টাউন এলাকা থেকেই দু’জনকে গ্রেফতার করে। আর এক জনকে পাওয়া যায় এন্টালি এলাকায়। অভিযোগকারী তরুণীও টেকনোসিটি থানাতেই রয়েছেন। তাঁর বয়ান রেকর্ড করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News New Town Rape case Gangrape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE