Advertisement
০৫ মে ২০২৪
Abusement

Crime: ভর সন্ধেয় ঘরে ঢুকে বধূকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে, ক্যানিংয়ে চাঞ্চল্য

বধূর বাড়িতে ঢুকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। বাধা দিতে গেলে নির্যাতিতার ননদকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

ননদ বাধা দিতে এলে তাঁকেও বেধড়ক মারধর করে ধর্ষণে অভিযুক্ত।

ননদ বাধা দিতে এলে তাঁকেও বেধড়ক মারধর করে ধর্ষণে অভিযুক্ত। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৬:২৪
Share: Save:

বাড়িতে ঢুকে এক বধূকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। বাধা দিতে গেলে নির্যাতিতার ননদকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ক্যানিং-এর গোলাবাড়ির শিকারিপাড়া এলাকায়। ইতিমধ্যেই থানার দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা ওই মহিলা। প্রতিবেশী যুবক রাকিবউদ্দিনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতার স্বামীর মানসিক সমস্যা রয়েছে। তিনিবাড়িতেই থাকেন। শনিবার সন্ধে নাগাদ রাকিব হঠাৎই প্রতিবেশীর বাড়িতে ঢুকে পড়েন।তার পর বধূকে ধর্ষণ করেন তিনি।মহিলার চিৎকার, চেঁচামেচি শুনে মহিলার ননদ এসে আটকাতে গেলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। এরপর রাকিব সেখান থেকে পালিয়ে যায়। সন্ধের মধ্যে নির্যাতিতাকে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। রাতে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযুক্তের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abusement Woman Abuse Canning Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE