Advertisement
০১ মে ২০২৪
Missing

নিরুদ্দেশ ভারতীয় তরুণী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীর নাম ফেরিন খোজা। ১ মার্চ রাত ১১টায় শেষ বার তাঁকে যখন দেখা গিয়েছিল, পরনে ছিল নীল জিন্স, সবুজ রঙের সোয়েটার, জলপাই সবুজ রঙের জ্যাকেট।

An image of missing

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ০৮:৩৭
Share: Save:

বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত এক ভারতীয় তরুণী নিরুদ্দেশ নিউ ইয়র্ক শহরে। ১ মার্চ শেষ বার দেখা গিয়েছিল তাঁকে। ওই দিন কুইনস বরো এলাকার বাড়ি থেকে বেরিয়েছিলেন ২৫ বছরের তরুণী। আর বাড়ি ফেরেননি। এলাকার বাড়ি বাড়ি গিয়ে, রাস্তাঘাটে লোকজনকে ছবি দেখিয়ে তরুণীর সন্ধান শুরু করেছে নিউ ইয়র্ক পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীর নাম ফেরিন খোজা। ১ মার্চ রাত ১১টায় শেষ বার তাঁকে যখন দেখা গিয়েছিল, পরনে ছিল নীল জিন্স, সবুজ রঙের সোয়েটার, জলপাই সবুজ রঙের জ্যাকেট। নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, তাদের গোয়েন্দারা তন্নতন্ন করে খুঁজছেন তরুণীকে। ভারতীয় দূতাবাসকেও বিষয়টি জানানো হয়েছে। নিয়মিত খবরাখবর দেওয়া হচ্ছে।

গত কয়েক মাসে আমেরিকায় বহু ভারতীয় রহস্যজনক ভাবে খুন হয়েছেন, হামলার মুখে পড়েছেন। দু’মাস আগেই ইন্ডিয়ানার পার্দু ইউনিভার্সিটি চত্বর থেকে এক নিরুদ্দেশ ভারতীয় পড়ুয়ার মৃতদেহ মেলে। ২৮ জানুয়ারি পুলিশের কাছে ডায়েরি হয়েছিল যে নীল আচার্য নামে ওই বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিরুদ্দেশ। দু’দিন বাদেই তাঁর দেহ মেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing New York
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE