Advertisement
১১ জুন ২০২৪
Gun Shot

ভারতীয়দের উপর আবার হামলা আমেরিকায়, হত ২

ঘটনা গত ২০ জানুয়ারির। অফিসের কাজ সেরে থরোব্রেড লেনে নিজেদের বাড়িতে ফিরেছিলেন ৫২ বছরের ভারতীয় বংশোদ্ভূত পিনাল পটেল। তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রুপালবেন পটেল এবং মেয়ে ভক্তি পটেল।

দ্বিতীয় বার ভারতীয়দের নিশানা করে গুলি চলল আমেরিকায়।

দ্বিতীয় বার ভারতীয়দের নিশানা করে গুলি চলল আমেরিকায়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ০৯:০৪
Share: Save:

আমেরিকায় আরও এক বার নিশানায় ভারতীয়েরা। এক সপ্তাহের মধ্যে এ নিয়ে দ্বিতীয় বার ভারতীয়দের নিশানা করে গুলি চলল আমেরিকায়। গত রবিবার শিকাগোয় ডাকাতির উদ্দেশ্যে গুলি চালানো হয় দুই ভারতীয় তরুণের উপরে। তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। অপর জন হাসপাতালে চিকিৎসাধীন। শিকাগোর সেই ঘটনা সামনে আসার পর পরই জর্জিয়ায় প্রায় এই ধরনের আরও একটি ঘটনা প্রকাশ্যে এসেছে। বিব কাউন্টির পুলিশ দফতরের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, হার্টলে ব্রিজ রোডের কাছে থরোব্রেড লেনে নিজেদের বাড়িতেই হামলার শিকার হয় একটি ভারতীয় পরিবার। যেখানে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয়েছে ওই পরিবারের এক জনের। বাকি দু’জন হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনা গত ২০ জানুয়ারির। অফিসের কাজ সেরে থরোব্রেড লেনে নিজেদের বাড়িতে ফিরেছিলেন ৫২ বছরের ভারতীয় বংশোদ্ভূত পিনাল পটেল। তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রুপালবেন পটেল এবং মেয়ে ভক্তি পটেল। বাড়ির গ্যারাজের কাছেই তাঁদের রাস্তা আটকায় মুখোশ পরা তিন বন্দুকবাজ। পিনাল তাদের প্রতিরোধ করতে গেলেই বন্দুকবাজেরা গুলি চালিয়ে দেয়। তাদের এলোপাথাড়ি গুলিতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন পটেল পরিবারের তিন জনই। এই অবস্থায় ওই তিন বন্দুকবাজ রাস্তার ধারে দাঁড় করানো একটি গাড়িতে চেপে পালিয়ে যায়। গাড়ি নিয়ে চতুর্থ কেউ ওই তিন দুষ্কৃতীর অপেক্ষা করছিল বলে জানতে পেরেছে পুলিশ। গুলি চালানোর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তিন জনকেই হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানেই মৃত্যু হয় পিনালের। হামলার কারণ এখনও অস্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gun Shot US-India New York
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE