Advertisement
২২ মে ২০২৪
Jackpot

স্বপ্নে দেখা সংখ্যা মিলিয়ে লটারির টিকিট কাটেন, তাতেই মিলল সাড়ে পাঁচ কোটি টাকার জ্যাকপট!

জ্যাকপট জিতে একই সঙ্গে তিনি বিস্মিত, আনন্দিত এবং হতভম্ব বলে জানালেন তরুণী। এখনও ঠাওর করতে পারছেন না কোনটা যে স্বপ্ন এবং কোনটা বাস্তব।

Australian Woman wins worth rupees 5 crore jackpot using numbers from dream

তরুণীর কথায়, ‘‘আসলে আমি স্বপ্নে কয়েকটি সংখ্যা দেখেছিলাম। সেই অনুযায়ী একটি লটারির টিকিট কিনি। আমি হতভম্ব।’’ —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৬:১১
Share: Save:

স্বপ্নে দেখেছিলেন কয়েকটি সংখ্যা। সেই সংখ্যা মিলিয়ে মিলিয়ে লটারির টিকিট কেটেছিলেন অস্ট্রেলীয় তরুণী। আর তার পরেই কেল্লা ফতে! ভারতীয় মূল্যে প্রায় ৫ কোটি ৪৮ লক্ষ ২৩ হাজার টাকার জ্যাকপট পেলেন তিনি। জ্যাকপট জিতে একই সঙ্গে তিনি বিস্মিত, আনন্দিত এবং হতভম্ব বলে জানালেন তরুণী। এখনও ঠাওর করতে পারছেন না যে কোনটা স্বপ্ন এবং কোনটা বাস্তব।

একাধিক বিদেশি প্রতিবেদনে প্রকাশ, গত ১২ এপ্রিল অস্ট্রেলিয়ার পরিচিত একটি সংস্থার লটারির টিকিট কেনেন এক তরুণী। গত ২ মে তিনি জানান প্রায় সাড়ে ৫ কোটি টাকার জ্যাকপট পেয়েছেন। মেলবোর্নের দক্ষিণ-পূর্বের এলাকা ভিক্টোরিয়ার বাসিন্দা ওই তরুণী জানান, তিনি লটারি কেটে বেমালুম ভুলেও গিয়েছিলেন। হঠাৎ কী মনে হল ওই লটারির কোম্পানির সাইট খোলেন দিন দুই আগে। তার পর যা দেখেন তাতে মাথা ঘুরে যাওয়ার জোগাড় হয় তাঁর। দেখেন তিনিই জিতেছেন জ্যাকপট।

তরুণীর কথায়, ‘‘আমি হতভম্ব। আসলে আমি স্বপ্নে কয়েকটি সংখ্যা দেখেছিলাম। সেই অনুযায়ী একটি লটারির টিকিট কিনি। কিন্তু ওই পর্যন্তই। স্বপ্নেও ভাবিনি যে ওই সংখ্যাগুলোতে ‘গুপ্তধন’ লুকিয়ে ছিল।’’ তাঁর সংযোজন, ‘‘আমার এখনও কেন জানি না বিশ্বাসই হচ্ছে না যে এমনটা ঘটেছে।’’

ওই তরুণী আরও জানান, সংখ্যাগুলো স্বপ্নে দেখার পর বিভিন্ন কাজে তার ব্যবহার করেছেন। তার মধ্যে একটি ছিল এই লটারির টিকিট। তিনি সব সময় যে লটারির টিকিট কাটেন, তেমনটা নয়। শুধু ওই সংখ্যাগুলো নিয়ে ‘খেলা’র জন্য টিকিট কিনেছিলেন। তাতে যে এত বড় প্রাপ্তিযোগ ছিল, সে আর কে জানত! জ্যাকপটের অর্থ নিয়ে কী করবেন এখনও ভেবে উঠতে পারেননি তরুণী। বলেন, ‘‘সময় নিয়ে ভেবে দেখব কী করা যায় এই ৬৭০,৫৬৬.৬৫ ডলার দিয়ে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jackpot lottery Lottery Win
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE