Advertisement
১৬ জুন ২০২৪
Bizarre Car Accident

উইন্ডশিল্ড ফুঁড়ে ঢুকে রয়েছে খুঁটি, গাড়ি উঠে গিয়েছে ফুটপাতে! এ রকম দুর্ঘটনাও সম্ভব?

বার বার ছবি এবং ভিডিয়ো দেখার পরেও বুঝে ওঠা সম্ভব নয়, আদৌ এ ভাবে দুর্ঘটনা হওয়া আদৌ সম্ভব, না কি এটি কোনও দৃষ্টিভ্রম?

car accident

এই দুর্ঘটনা ঘিরেই রহস্য ঘনীভূত হচ্ছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৭:১০
Share: Save:

গাড়ির উইন্ডশিল্ড ভেদ করে ঢুকে গিয়েছে একটি কাঠের বিদ্যুৎ খুঁটি। গাড়ির সামনের অংশ ভেঙে গুঁড়িয়ে গিয়েছে। খুঁটিটি এমন ভাবে উইন্ডশিল্ড ভেদ করে ঢুকেছে, তা দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না। এবং স্বাভাবিক ভাবে প্রশ্ন জাগবে, এটা কী করে সম্ভব হল!

গাড়ির ছবি এবং খুঁটি যে ভাবে উইন্ডশিল্ড ফুঁড়ে ঢুকে গিয়েছে, তা দেখে ‘ফোটোশপড’ বলে মনে হতে পারে। বার বার ছবি এবং ভিডিয়ো দেখার পরেও বুঝে ওঠা সম্ভব নয়, আদৌ এ ভাবে দুর্ঘটনা হওয়া আদৌ সম্ভব না কি এটি কোনও দৃষ্টিভ্রম? গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি খুঁটিতে ধাক্কা মারলে সামনের অংশ ক্ষতিগ্রস্ত হবে। এবং এটাই স্বাভাবিক। কিন্তু আশ্চর্যজনক ভাবে গাড়ির সামনের অংশও ক্ষতিগ্রস্ত, আবার উইন্ডশিল্ড ফুঁড়ে ঢুকে রয়েছে বিদ্যুতের খুঁটি। প্রশ্ন উঠতে পারে, দু’টি বিষয় একসঙ্গে কী ভাবে সম্ভব? ছবিটিকে ঘিরে তাই তৈরি হয়েছে রহস্য।

এই ছবি এবং ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই নেটাগরিকদের একটাই প্রশ্ন, এটা কি কোনও ভাবে সম্ভব? যদি সম্ভবও হয় তা হলে কী ভাবে? যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, সেটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে গাড়ির দুর্ঘটনার পর ফুটপাতের উপর উঠে গিয়েছে। তখনও উইন্ডশিল্ডের ওয়াইপার চালু ছিল। চালকের আসনের দিকে খুঁটিটি উইন্ডশিল্ড ফুঁড়ে ঢুকেছে। যদি এমন কাণ্ড ঘটেই থাকে, তা হলে চালকের কী অবস্থা, তিনি কি আদৌ বেঁচে, তা অবশ্য জানা যায়নি। তবে এই ছবিটি নিয়ে সমাজমাধ্যমে বিপুল চর্চা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE