Advertisement
১৭ মে ২০২৪
ghost

Ghost Hunting: কে ওখানে! ভূতুড়ে বাড়ির ছবি ক্যামেরাবন্দি করতেই চমকে ওঠেন ‘ভূত শিকারি’রা

স্থানীয়দের দাবি, ওই বাড়ির কাছাকাছি গেলেই নাকি নানা রকম অদ্ভুত এবং ভৌতিক আওয়াজ শোনা যায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১২:৩৮
Share: Save:

ভূতের গল্প তো অনেক শুনেছেন। ভূতের খোঁজও অনেক হয়েছে। গা ছম ছম করা ভূতুড়ে বাড়িতে গিয়ে বা ভৌতিক জায়গা হিসেবে পরিচিত এমন জায়গায় গিয়ে ভূতের অনুসন্ধানও করেছেন ‘ভূত শিকারি’রা। তেমনই একটি ‘ভূতুড়ে বাড়ি’তে গিয়েছিলেন ‘ভূত শিকারি’রা।

আয়ারল্যান্ডের মুর হল ‘ভৌতিক’ কাণ্ডের জন্য কুখ্যাত। বাড়ির কাছেই একটি পার্ক আছে। দিনের বেলায় জমজমাট থাকে। কিন্তু অন্ধকার নামতেই বাড়ির আশপাশ দিয়ে চলাফেরা বন্ধ হয়ে যায় স্থানীয়দের। বিখ্যাত আইরিশ লেখক জর্জ মুরের বাড়ি ছিল এটি। শুধু তাই নয়, রিপাবলিক অব কন্যাক্ট-এর প্রেসিডেন্ট জন মুর এই বাড়িতে থাকতেন বলেও গলওয়ে বিও নামে এক সংবাদমাধ্যমের রিপোর্টে দাবি করা হয়েছে।

কে ওখানে! এই বাড়িতেই গিয়েছিলেন ‘ভূত শিকারি’রা। ছবি সৌজন্য ফেসবুক।

কে ওখানে! এই বাড়িতেই গিয়েছিলেন ‘ভূত শিকারি’রা। ছবি সৌজন্য ফেসবুক।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় এই বাড়িটি ভস্মীভূত হয়ে যায়। স্থানীয়দের দাবি, ওই বাড়ির কাছাকাছি গেলেই নাকি নানা রকম অদ্ভুত এবং ভৌতিক আওয়াজ শোনা যায়। তাঁদের দাবি, ওই বাড়িতে মুরের ‘আত্মা’ ঘুরে বেড়ায়। এই জনশ্রুতিতেই সন্ধ্যা বা রাতের বেলায় মুর হলের কাছাকাছি কেউ ঘেঁষেন না। বিষয়টি ঠিক কী তা ধরতেই সেখানে হাজির হয়েছিল এক দল ‘ভূত শিকারি’। তাঁদের দাবি, সেখানে রাত কাটান। হলের চারপাশের ছবি তোলেন। তখনই একটি ছবিতে ধরা পড়ে একটা অদ্ভুত ‘অবয়ব’। যেটি নাকি তাঁদের দিকে নজর রাখছিল অনবরত!

কিন্তু সেটা আদৌ কী, তা ঠাওর করে উঠতে পারেননি ‘ভূত শিকারি’রা। তবে সেই ‘অবয়ব’-এর খোঁজ চালিয়ে যাওয়া হবে জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ghost Paranormal Activity Ireland
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE