Advertisement
১৯ মে ২০২৪
hawaii

Sea Wave: সমুদ্রের ধারে বিয়ের অনুষ্ঠানে আছড়ে পড়ল বিশাল ঢেউ!

ঘটনাটি হাওয়াইয়ের ‘বিগ আইল্যান্ড’-এর। এই দ্বীপের কাইলুয়া-কোনায় হুলিহি প্যালেসে বিয়ের অনুষ্ঠান চলছিল।

সমুদ্রের ঢেউ আছড়ে পড়ার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সমুদ্রের ঢেউ আছড়ে পড়ার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৬:২৪
Share: Save:

ঘটা করে বিয়ের অনুষ্ঠানের জন্য সমুদ্রের ধারে একটি রিসর্টকে বেছে নিয়েছিলেন এক ব্যক্তি। রিসর্টের লনে বিয়ের আয়োজন করা হয়েছিল। অতিথি-অভ্যাগতরা সকলে এসে হাজির।

খাওয়াদাওয়া চলছিল আর সমুদ্রের রূপ উপভোগ করছিলেন অতিথিরা। এক এক করে ঢেউ এসে রিসর্টের গার্ডওয়ালে আছড়ে পড়ছিল। হঠাৎই একটি বিশাল ঢেউ রিসর্টের দেওয়াল টপকে অনুষ্ঠানের মধ্যে আছড়ে পড়ল। সবাই ভয়ে এদিক-ওদিক ছিটকে গেলেন। জলের তোড়ে চেয়ার, টেবিল, খাবার সব উল্টে গিয়েছিল। ওই ঢেউয়ের পরে আবারও একটা বড় ঢেউ আছড়ে পড়ল।

ঘটনাটি হাওয়াইয়ের ‘বিগ আইল্যান্ড’-এর। এই দ্বীপের কাইলুয়া-কোনায় হুলিহি প্যালেসে বিয়ের অনুষ্ঠান চলছিল। ঘূর্ণিঝড় ‘ডার্বি’র আতঙ্কের মধ্যেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ওই দম্পতি। ভয় ছিল ডার্বি-র কারণে হয়তো বিয়ে ভেস্তে যাবে। ডার্বি আছড়ে পড়েনি ঠিকই, কিন্তু তার জেরে সমুদ্র উত্তাল হয়েছিল। ডার্বি আপাত স্বস্তি দিলেও তার জেরে সমুদ্রের উত্তাল ঢেউ যে বিয়ের আসরে আছড়ে পড়বে এটা কল্পনা করতে পারেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hawaii Sea Wave marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE