Advertisement
১৬ মে ২০২৪
Stabbed to death

লন্ডনে হায়দরাবাদের তরুণীকে কুপিয়ে খুন, অভিযুক্ত ফ্ল্যাটের ব্রাজিলীয় সঙ্গী

তেজস্বিনী স্নাতকোত্তর পড়ার জন্য লন্ডনে গিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, কোপানোর পর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। ওই ফ্ল্যাটের অন্য এক বাসিন্দাও জখম।

image of dead girl

লন্ডনে পড়তে গিয়ে খুন হলেন হায়দরাবাদের কোন্থাম তেজস্বিনী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৯:৫৭
Share: Save:

লন্ডনে ভারতীয় তরুণীকে কুপিয়ে খুনের অভিযোগ। অভিযুক্ত তাঁর ফ্ল্যাটমেট, যিনি ব্রাজিলীয়। মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১০টা নাগাদ কোন্থাম তেজস্বিনী (২৭) নামে ওই তরুণীর মৃত্যু হয়েছে। লন্ডনের ওয়েম্বলিতে হয়েছে এই ঘটনা।

তেজস্বিনী স্নাতকোত্তর পড়ার জন্য লন্ডনে গিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, কোপানোর পর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। ওই ফ্ল্যাটের অন্য এক বাসিন্দাও জখম। ২৮ বছরের ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল।

তেজস্বিনীর এক তুতো ভাই বিজয় হায়দরাবাদ থেকে জানিয়েছেন, অভিযুক্ত এক ব্রাজিলীয়। তেজস্বিনী এবং অন্য এক জন ওয়েম্বলির একটি ফ্ল্যাটে থাকতেন। দিন কয়েক আগেই তাঁদের ফ্ল্যাটে থাকতে এসেছিলেন অভিযুক্ত। গত বছর মার্চে পড়াশোনার জন্য লন্ডনে গিয়েছিলেন তেজস্বিনী।

পুলিশের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, সন্দেহভাজন হিসাবে ঘটনাস্থল থেকে ২৪ বছরের এক যুবক এবং ২৩ বছরের এক তরুণীকে গ্রেফতার করা হয়েছিল। তরুণীকে পরে ছেড়ে দেওয়া হয়। যদিও যুবক এখনও হেফাজতে। পরে ২৩ বছরের আরও এক যুবককে গ্রেফতার করা হয়। পিটিআই সূত্রে জানা গিয়েছে, ওই অভিযুক্তের ছবি প্রকাশ করে নাগরিকদের থেকে সাহায্য চেয়েছিল পুলিশ। তার পরেই তাঁকে গ্রেফতার করা হয়। যদিও ধৃতের নাম প্রকাশ করেনি পুলিশ। তারা জানিয়েছে, চার্জ গঠন করা হলেই তাঁর নাম প্রকাশ করা হবে। এখন নর্থ লন্ডন থানায় রয়েছেন ওই অভিযুক্ত। তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Stabbed to death London
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE