Advertisement
০৯ মে ২০২৪
Imran Khan

‘বিশ্বের কাছে অপদস্থ হচ্ছে পাকিস্তান!’ বিলাবলের ভারত সফর নিয়ে প্রশ্ন তুললেন ইমরান খান

ইমরান শ্লেষাত্মক ভঙ্গিতে প্রশ্ন করেন, “বিলাবল, আপনি কি দেশের টাকায় বিদেশ যাওয়ার আগে এক বারও জানতে চাননি যে, এতে পাকিস্তানের লাভ হবে না ক্ষতি হবে?”

Imran Khan’s big questopn to Pak Minister Bilawal Bhutto on India trip dgtl

বিলাবলের ভারত সফর নিয়ে প্রশ্ন তুললেন ইমরান খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৩:০২
Share: Save:

অর্থনৈতিক সঙ্কট থেকে এখনও বেরিয়ে আসতে পারেনি পাকিস্তান। এই অবস্থায় সে দেশের প্রধানমন্ত্রী শাহবাজ় শরিফ এবং বিদেশমন্ত্রী বিলাবল ভুট্টোর বিদেশ সফর নিয়ে প্রশ্ন তুললেন ইমরান খান। সে দেশের প্রথম সারির সংবাদপত্র ‘ডন’ ইমরানকে উদ্ধৃত করে লিখেছে, দেশের অর্থ অপচয় করে বিদেশে ঘুরে বেড়ানোর অভিযোগে পাকিস্তানের শাসক জোটকে বিঁধেছেন তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান।

শনিবার লাহোরে ইমরানের দল পিটিআইয়ের তরফে একটি মিছিলের আয়োজন করা হয়। এই মিছিলে গাড়িতে চেপেই শামিল হন ইমরান। ওই মিছিল থেকে পাকিস্তানের সুপ্রিম কোর্ট, সংবিধান এবং দেশের প্রধান বিচারপতির পাশে দাঁড়ানোর কথা বলা হয়। সম্প্রতি সে দেশের সরকার প্রধান বিচারপতির ক্ষমতা খর্ব করার উদ্যোগ নিয়েছে। এই সিদ্ধান্ত নিয়ে রাজনৈতিক জলঘোলাও শুরু হয়। মিছিল শেষ হওয়ার পর পাক সরকারের বিরুদ্ধে তোপ দেগে ইমরান বলেন, “গোটা বিশ্বের কাছে পাকিস্তান অপদস্থ হচ্ছে।” তারপরই বিলাবলের উদ্দেশে ইমরানের শ্লেষাত্মক প্রশ্ন, “বিলাবল, আপনি কি দেশের টাকায় বিদেশ যাওয়ার আগে এক বারও জানতে চাননি যে, এতে পাকিস্তানের লাভ হবে না ক্ষতি হবে?”

রাজা চার্লসের রাজ্যাভিষেক অনুষ্ঠানে উপস্থিত থাকতে এখন লন্ডন‌ে রয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। সম্প্রতি এসসিও গোষ্ঠীর বিদেশমন্ত্রী পর্যায়ের বৈঠকে যোগ দিতে গোয়ায় এসেছিসেন সে দেশের বিদেশমন্ত্রী বিলাবল ভুট্টো জারদারি। সেই বৈঠকে পাকিস্তানের নাম না করেই সন্ত্রাসবাদকে প্রশ্রয় দেওয়ার অভিযোগে পড়শি রাষ্ট্রকে আক্রমণ শানায় ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Bilawal Bhutto Zardari Shahbaz Sharif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE