Advertisement
১৯ মে ২০২৪
bizarre

প্রেমিকার গর্ভে দাদুর সন্তান! বিয়ের পর জানলেন ছেলে আসলে কাকা

এর ঘটনা সামনে আসার পর ওই পরিবারের পরিস্থিতি কী দাঁড়িয়েছে তা অবশ্য জানা যায়নি। তবে নেটাগরিকরা ওই ব্যক্তির প্রতি সমবেদনা জানিয়েছেন।

গ্রাফিক- শৌভিক দেবনাথ।

গ্রাফিক- শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৪:১৩
Share: Save:

মানুষের জীবনে বজ্রাঘাতের মতো নেমে আসে কিছু ঘটনা। ঠিক যেমন নেমে এসেছে ‘স্টার্কস১৪০০’ নামে এক টিকটক ইউজারের জীবনে। ওই ব্যক্তি সম্প্রতি জানতে পেরেছেন যাকে এত দিন নিজের ছেলে বলে জেনে এসেছেন সে আসলে তাঁর কাকা। কারণ, তাঁর নিজের দাদুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তাঁর প্রেমিকার। যাকে এত দিন তিনি নিজের ছেলে বলে জেনে এসেছেন, তিনি আসলে দাদু এবং প্রেমিকার সন্তান।

একটি টিকটক ভিডিয়োর মাধ্যমে এই ঘটনার কথা নিজেই জানিয়েছেন ওই ব্যক্তি। সেখানে তাঁকে বলতে দেখা যাচ্ছে, ‘‘আমি জানতে পারলাম আমার ছেলে আসলে আমার কাকা। আমার দাদুর সঙ্গে যখন থাকতাম তখন আমার প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর।’’

এই ঘটনা সামনে আসার পর ওই পরিবারের পরিস্থিতি কী দাঁড়িয়েছে তা অবশ্য জানা যায়নি। তবে নেটাগরিকরা ওই ব্যক্তির প্রতি সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি অনেক নেটাগরিক জানিয়েছেন কী ভাবে তাঁরা তাঁদের প্রেমিক/প্রেমিকার প্রতারণা ধরতে পেরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bizarre Adultery Tiktok video Girl Friend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE