Advertisement
০২ মে ২০২৪
Texas

Texas: পরিকল্পনা করে বাড়িতে আগুন, প্রাণভয়ে পালানো বাসিন্দাদের উপর নির্বিচারে গুলি! মৃত চার

পরিকল্পনা মাফিক বাড়িতে আগুন লাগিয়ে দেন বন্দুকবাজ। কখন বাসিন্দারা বেরিয়ে আসবেন, তার জন্য অপেক্ষা করতে থাকেন। পালাতে গেলেই চালান গুলি।

বাড়িতে আগুন লাগিয়ে বাসিন্দাদের গুলি করে খুন।

বাড়িতে আগুন লাগিয়ে বাসিন্দাদের গুলি করে খুন। ফাইল ছবি

সংবাদ সংস্থা
হিউস্টন শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৩:২৯
Share: Save:

আমেরিকায় ফের বন্দুকবাজের তাণ্ডব। বাড়িতে আগুন লাগিয়ে দিয়ে সেখানকার বাসিন্দাদের গুলি করে মারলেন এক ব্যক্তি। ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দু’জন। ঘটনাটি ঘটেছে টেক্সাসের হিউস্টন শহরে। স্থানীয় সময় অনুযায়ী রবিবার সকালে সেখানকার একটি বাড়িতে পরিকল্পনা মাফিক আগুন লাগিয়ে দেন অভিযুক্ত। তার পর কখন ওই বাড়ির বাসিন্দারা বেরিয়ে আসবেন, তার জন্য অপেক্ষা করতে থাকেন। বাড়িতে আগুন দেখে প্রাণভয়ে ছুটে বেরিয়ে আসেন বাসিন্দারা। পালাতে যাওয়া সেই বাসিন্দাদের লক্ষ করে গুলি ছোড়েন বছর ৪০-এর অভিযুক্ত। হামলার সময় আততায়ীর পরনে ছিল আদ্যোপান্ত কালো পোশাক। পরে এক পুলিশ আধিকারিকের গুলিতে মৃত্যু হয়েছে তাঁরও।

ওই বন্দুকবাজের হামলায় যাঁদের মৃত্যু হয়েছে, তাঁরা সকলেই পুরুষ। বয়স ৪০ থেকে ৬০-এর মধ্যে। ঘটনার খবর পেয়েই সেখানে আসে পুলিশ এবং দমকল। তবে দমকলের কর্মীরা আগুন লেগে যাওয়া বাড়ির দিকে এগোতেই পারছিলেন না বলে জানিয়েছে পুলিশ। কারণ, অবিরাম গুলি চালাচ্ছিলেন ওই বন্দুকবাজ। ঘটনাস্থলে পৌঁছে গেলেও তাই দমকলকে দাঁড়িয়ে থাকতে হয়। পরে পুলিশের গুলিতে ওই বন্দুকবাজের মৃত্যু হলে আগুন নেভানোর কাজে হাত লাগায় দমকল।

এর আগে গত সপ্তাহেই আমেরিকার মেরিল্যান্ডে এমন এক বন্দুকবাজের হামলায় ছ’জন গুলিবিদ্ধ হয়েছিলেন। মৃত্যু হয়েছিল এক জনের। পরে নিজের গুলিতেই আত্মঘাতী হন অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Texas Shootout Gunman Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE