Advertisement
৩০ এপ্রিল ২০২৪
US Subway

বচসার জের, বন্দুক বার করলেন যাত্রী, ছিনিয়ে নিয়ে গুলি অন্য যাত্রীর, আমেরিকার মেট্রোয় রক্তারক্তি

পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রথমে দুই যাত্রীর ঝগড়া শুরু হয়। তার মাঝেই ৩৬ বছরের যুবক পকেট থেকে দাড়ি কামানোর ব্লেড এবং বন্দুক বার করেন।

image of metro

মেট্রোয় বচসার জেরে গুলি চালালেন এক যাত্রী। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৯:২৮
Share: Save:

মেট্রোয় এক যাত্রীর বন্দুক ছিনিয়ে তাঁকে লক্ষ্য করে গুলি করলেন অন্য এক যাত্রী। বচসার জেরে এই ঘটনা। আমেরিকার ব্রুকলিনের ঘটনা। স্থানীয় সংবাদমাধ্যমকে পুলিশ প্রধান মাইকেল কেম্পার জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেল ৪টে ৪৫ মিনিটে এই ঘটনা হয়েছে। ৩২ বছরের এক যাত্রীর সঙ্গে ৩৬ বছরের এক যাত্রীর বচসার সময় নোস্ট্র্যান্ড অ্যাভিনিউ স্টেশনে মেট্রোর ভিতর গুলি চলেছে।

কেম্পার জানিয়েছেন, প্রথমে দু’জনের ঝগড়া শুরু হয়। তার মাঝেই ৩৬ বছরের যুবক পকেট থেকে দাড়ি কামানোর ব্লেড এবং বন্দুক বার করেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ৩৬ বছরের যুবক দ্বিতীয় জনকে হুমকি দিচ্ছেন। বলছেন, ‘‘তোমায় মেরে ফেলব।’’ এ সব দেখে এক মহিলাকে বলতে শোনা গিয়েছে, ‘‘এখানে বাচ্চারা রয়েছে। এ সব করবেন না।’’ তাতেও থামেনি ঝামেলা। ৩৬ বছরের যুবক অন্য জনকে ধাক্কা দেন। ঘুষি মারেন। তাঁকে লক্ষ্য করে গুলি চালাতে যান। অন্য যাত্রীরা মেট্রোর মেঝেতে বসে পড়েন।

এর পরেই ওই যুবকের থেকে বন্দুক কেড়ে নেন ৩২ বছরের যুবক। গুলি চালান। সিসিটিভি ফুটেজে চারটি গুলির শব্দ শোনা গিয়েছে। গুলি লেগে এক ব্যক্তি গুরুতর জখম। পরের স্টেশনে ট্রেন থামতেই ৩৬ বছরের যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আহতকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। ৩৬ বছরের যুবককে গ্রেফতার করা হয়েছে। ৩২ বছরের যে যুবক গুলি চালিয়েছিলেন, তাঁকে এখনও গ্রেফতার করা হয়নি। আত্মরক্ষার জন্য গুলি ছুড়েছেন বলে কি মনে করছে পুলিশ? সেই নিয়ে এখনও কিছু জানায়নি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

metro Shoot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE