Advertisement
০৩ মে ২০২৪
Fire

পাকিস্তানের শপিং মলে ভয়াবহ আগুন! কমপক্ষে ১১ জনের মৃত্যুর খবর, আটকে রয়েছেন অনেকেই

শনিবার সকালে করাচির একটি শপিং মলে আগুন লাগে। কালো ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যম ইতিমধ্যে ১১ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে। হতাহতের সংখ্যা বৃদ্ধির আশঙ্কা রয়েছে।

করাচির সেই শপিং মলের সামনে দমকল বাহিনী।

করাচির সেই শপিং মলের সামনে দমকল বাহিনী। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
করাচি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৩:২৬
Share: Save:

পাকিস্তানের করাচির একটি শপিং মলে আগুন লাগার ঘটনায় মৃত্যু হয়েছে ১১ জনের। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে। এখনও মলে আটকে রয়েছেন অনেকে। সেই উদ্ধারকাজ চলছে। ঘটনাস্থলে গিয়েছে দমকল বাহিনী।

পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যম সূত্রে খবর, শনিবার ভোরের দিকে করাচির আরজে শপিং মলে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা দেখা যায় অনেক দূর থেকে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় দমকল বাহিনী। আগুন নেভানোর কাজ শুরুর আগেই কমপক্ষে ১১ জনের দেহ উদ্ধার হয়। যুদ্ধকালীন তৎপরতার সঙ্গে উদ্ধারকাজ শুরু হয়। প্রায় ৫০ জনকে নিরাপদে বার করে আনা হয়। পাশাপাশি শুরু হয় আগুন নেভানোর কাজ। কিন্তু শপিং মলের ভিতরের কোনও ঘরে আগুন লাগায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেগ পান দমকলকর্মীরা।

এখনও আগুন লাগার স্পষ্ট কারণ জানা যায়নি। সংবাদমাধ্যম সূত্রে খবর, জখম অবস্থায় বেশ কয়েক জনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Death karachi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE