Advertisement
০৫ মে ২০২৪
Lottery Win

ক্যানসার আক্রান্ত মেয়ের চিকিৎসা করে সর্বস্বান্ত! সাড়ে ১৬ কোটির লটারি জিতলেন মা

মেয়ের ক্যানসার চিকিৎসার শেষ দিনের আগের দিন ভাগ্য পরীক্ষা করতে লেকল্যান্ডের একটি দোকান থেকে লটারির কিনেছিলেন জেরাল্ডিন। আর সেই লটারি কেটেই প্রায় সাড়ে ১৬ কোটি টাকা জিতলেন তিনি।

Mom spent all savings for daughter\'s cancer treatment, wins lottery worth crores rupees.

ফ্লোরিডা স্টেট লটারি অনুযায়ী, গত শুক্রবার মেয়ে এবং নাতনিকে নিয়ে গিয়ে তিনি ওই টাকা সংগ্রহ করে আনেন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৩:৫১
Share: Save:

স্তন ক্যানসারে আক্রান্ত কন্যাকে সুস্থ করে তুলতে হবে! আর তাই মেয়ের চিকিৎসায় নিজের শেষ পুঁজিটুকু খরচ করে সর্বস্বান্ত হয়ে গিয়েছিলেন। কিন্তু ভাগ্যের জেরে মেয়ের চিকিৎসার শেষ দিনের আগের দিন কোটি কোটি টাকার মালকিন হলেন ফ্লোরিডার বাসিন্দা জেরাল্ডিন ​​গিম্বলেট।

মেয়ের ক্যানসার চিকিৎসার শেষ দিনের আগের দিন, ভাগ্য পরীক্ষা করতে লেকল্যান্ডের একটি দোকান থেকে লটারির টিকিট কিনেছিলেন জেরাল্ডিন। সেই লটারি জিতেই প্রায় সাড়ে ১৬ কোটি টাকা জিতলেন তিনি।

ফ্লোরিডা স্টেট লটারি অনুযায়ী, গত শুক্রবার মেয়ে এবং নাতনিকে নিয়ে গিয়ে তিনি ওই টাকা সংগ্রহ করে আনেন। তবে পুরো টাকা জেরাল্ডিনের হাতে তুলে দেওয়া হয়নি। কিছু টাকা কর বাবদ কেটে নিয়ে বাকি টাকা তাঁর হাতে তুলে দেওয়া হয়।

জেরাল্ডিনের মেয়ে বলেন, ‘‘আমাকে সুস্থ করতে মায়ের সব চলে যায়। মা এই লটারি জেতায় আমি খুব খুশি। ভগবান মায়ের উপর সহায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lottery Win Breast Cancer Patients
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE