Advertisement
০৩ মে ২০২৪
Jacinda Ardern

বিয়ে সারলেন জেসিন্ডা

২০১৯-এর মে মাসে বাগদান সেরেছিলেন জেসিন্ডা-ক্লার্ক। বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল ২০২২ সালের শুরুতে। কিন্তু বাদ সাধল কোভিড।

An image of Marriage

ক্লার্ক গেফোর্ডের সঙ্গে জেসিন্ডা আর্ডের্ন। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
ওয়েলিংটন (নিউ জ়িল্যান্ড) শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ০৯:০২
Share: Save:

অবশেষে চার হাত এক হল। শনিবার পূর্ব নিউ জ়িল্যান্ডের হকস্‌ বে সৈকতের কাছে একটি খামারবাড়িতে দীর্ঘদিনের সঙ্গী এবং পাঁচ বছরের মেয়ের বাবা ক্লার্ক গেফোর্ডকে (৪৭) বিয়ে করলেননিউ জ়িল্যান্ডের প্রাক্তন প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডের্ন (৪৩)।

২০১৯-এর মে মাসে বাগদান সেরেছিলেন জেসিন্ডা-ক্লার্ক। বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল ২০২২ সালের শুরুতে। কিন্তু বাদ সাধল কোভিড। দেশ জুড়ে জারি করা কড়া কোভিড নীতি মেনে নিজের বিয়ের অনুষ্ঠানও স্থগিত রাখেন জেসিন্ডা। অতঃপর গত বছর জানুয়ারিতে প্রধানমন্ত্রীর পদ থেকে অবসর নেন এই মহিলা। তিনি জানিয়েছিলেন মেয়েকে সময় দিতে এবং নতুন কিছু করার জন্য তাঁর এই সিদ্ধান্ত। অবসর নেওয়ার এক বছরের মাথায় বিয়ে সারলেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

আর্ডের্নের মুখপাত্র জানিয়েছেন, আজ হক‌স্‌ বে-র ক্রেগি রেঞ্জ খামারবাড়িতে ৫০-৭৫ জন অতিথির সামনে বিয়ের অনুষ্ঠান সেরেছেন যুগল। জেসিন্ডার পরনে ছিল সাদা বিয়ের গাউন। ক্লার্ক পরেছিলেন কালো স্যুট। অতিথিদের মধ্যে দেশের বর্তমান প্রধানমন্ত্রী ক্রিস হিপকিন্সও ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE