Advertisement
১৭ মে ২০২৪
imran khan

ইমরানের সাক্ষাৎকার নিতে গিয়ে গাড়িতে পিষে মৃত্যু পাক মহিলা সাংবাদিকের

নিহত সাংবাদিকের নাম সদফ নাইম। একটি বেসরকারি সংবাদ সংস্থার সাংবাদিক তিনি। রবিবার ইমরানের মিছিলে তাঁর সাক্ষাৎকার নিতে এসেছিলেন তিনি। সেখানেই মৃত্যু হয়।

সিধুর পাকিস্তান সফরে তাঁর সাক্ষাৎকার নিয়েছিলেন সদফ নইম।

সিধুর পাকিস্তান সফরে তাঁর সাক্ষাৎকার নিয়েছিলেন সদফ নইম। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ২২:১৬
Share: Save:

রাজনৈতিক মিছিলে মালবাহী গাড়ির চাপে পিষে মৃত্যু হল এক মহিলা সাংবাদিকের। রবিবার পাকিস্তানের লাহৌরে ঘটেছে এই ঘটনাটি। প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের জনসভায় যোগ দিয়েছিলেন তিনি। ইমরান খানের সাক্ষাৎকার নেওয়ার চেষ্টা করতেও দেখা গিয়েছিল তাঁকে। পরে সেই মিছিলেই একটি মালবাহী গাড়িতে পিষে তাঁর মৃত্যু হয় বলে সূত্রের খবর। সাংবাদিকের মৃত্যুর খবর জানাজানি হতেই ইমরান তাঁর সভা বাতিল করেন।

নিহত সাংবাদিকের নাম নইম সদফ। তিনি পাকিস্তানের একটি বেসরকারি চ্যানেলের সাংবাদিক। তাঁর মৃত্যুকে তাঁর পরিবারের প্রতি শোকজ্ঞাপন করেছেন পাক রাজনীতির একাধিক ব্যক্তিত্ব। একই সঙ্গে দুর্ঘটনার কারণ জানতে শুরু হয়েছে তদন্তও।

লাহৌরের জিটি রোডে আয়োজন করা হয়েছিল মিছিলের। ইমরান জানিয়েছেন, মিছিলটি কামোকে যাওয়ার কথা ছিল। কিন্তু এই দুর্ঘটনার জন্য আপাতত এই কর্মসূচি বন্ধ রাখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

imran khan Pak journalist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE