Advertisement
০৪ মে ২০২৪
Mathematics

PornHub: অঙ্ক শেখাতে পড়াশোনার ভিডিয়ো পর্ন সাইটে আপলোড করেন তাইওয়ানের শিক্ষক!

অনলাইনে পড়ানোর ভিডিয়ো প্রথমে তিনি আপলোড করতেন ইউটিউবে। কিন্তু পরে ইউটিউবের পাশাপাশি পর্নহাবেও ভিডিয়ো আপলোড শুরু করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তাইপেই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১১:৩০
Share: Save:

অতিমারির জেরে সারা বিশ্বেই পঠনপাঠন ব্যবস্থায় আমূল পরিবর্তন এসেছে। অনলাইনে ভিডিয়ো কলের মাধ্যমে পড়াশোনা জনপ্রিয় হয়েছে। কিন্তু সকলের পক্ষে অনলাইন ক্লাসে সমস্ত বিষয় সমান ভাবে বুঝে নেওয়া সম্ভব নয়। তাই অনেক শিক্ষকই অনলাইন ক্লাসের ভিডিয়ো আপলোড করেন ছাত্রছাত্রীদের সুবিধার জন্য। তাইওয়ানের এক অঙ্কের শিক্ষকও সম্প্রতি আপলোড করেছেন নিজের ক্লাস নেওয়ার ভিডিয়ো। কিন্তু ইন্টারনেটের যে প্ল্যাটফর্মে তিনি এটি আপলোড করেছেন তা নিয়েই শুরু হয়েছে আলোচনা। কারণ যে ধরনের ওয়েবসাইটে তিনি এটি আপলোড করছেন, তা একেবারেই পড়াশোনা বিষয়ক নয়।

তাইওয়ানের অঙ্কের ওই শিক্ষকের নাম ছাংশু। অনলাইনের পড়ানোর প্রায় ২০০টি ভিডিয়ো তিনি আপলোড করেছেন পর্নহাব নামের একটি পর্ন ওয়েবসাইটে। যদিও ওই শিক্ষকের কোনও ভিডিয়োই যৌনতা বিষয়ক নয়। সবই অঙ্কের।

তাইওয়ানের অঙ্কের শিক্ষক ছাংশু।

তাইওয়ানের অঙ্কের শিক্ষক ছাংশু। ছবি টুইটার থেকে।

জানা গিয়েছে, ৩৪ বছরের ছাংশু অঙ্কে স্নাতকোত্তর করেছেন। তিনি তাইওয়ানের একটি স্কুলে শিক্ষকতা করেন। অনলাইনে পড়ানোর ভিডিয়ো প্রথমে তিনি আপলোড করতেন ইউটিউবে। কিন্তু পরে ইউটিউবের পাশাপাশি পর্নহাবেও ভিডিয়ো আপলোড শুরু করেন। এ নিয়ে সে দেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘‘পর্নহাবের জনপ্রিয়তার কথা ভেবেই ওখানে ভিডিয়ো আপলোড করেছি।’’ ওই প্ল্যাটফর্মে ভিডিয়োগুলি প্রচুর মানুষ দেখছেন বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mathematics Taiwan Viral bizarre Pornhub
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE