Advertisement
১০ মে ২০২৪
US Accident

উড়ালপুলের রেলিং ভেঙে ২০ ফুট নীচে গাছের উপর পড়ল গাড়ি! আমেরিকায় মৃত্যু গুজরাতের তিন মহিলার

গ্রিনভিল কাউন্টি পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন, রেখাবেন পটেল, সঙ্গীতাবেন পটেল এবং মণীষাবেন পটেল। তাঁরা সকলেই গুজরাতের আনন্দের বাসিন্দা।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৩:২৬
Share: Save:

উড়ালপুল দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে ২০ ফুট নীচে একটি গাছের উপর পড়ল এসইউভি। আর সেই দুর্ঘটনাতেই মৃত্যু হল গুজরাতের তিন মহিলার। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে আমেরিকার দক্ষিণ ক্যারোলাইনার গ্রিনভিল কাউন্টিতে।

গ্রিনভিল কাউন্টি পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন, রেখাবেন পটেল, সঙ্গীতাবেন পটেল এবং মণীষাবেন পটেল। তাঁরা সকলেই গুজরাতের আনন্দের বাসিন্দা। তাঁরা কোথায় যাচ্ছিল তা স্পষ্ট হয়নি। তবে গ্রিনভিল থেকে উত্তরের দিকে যাচ্ছিল গাড়িটি। সেই পথেই একটি উড়ালপুলের উপর এই দুর্ঘটনাটি ঘটেছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গাড়িটি উড়ালপুল দিয়ে দুরন্ত গতিতে যাচ্ছিল, চালক কোনও ভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তার পরই গাড়িটি রেলিং ভেঙে উড়ালপুলের পাশে ২০ ফুট নীচে একটি গাছের উপর আছড়ে পড়ে কয়েক টুকরো হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন মহিলার।

গাছে আটকে থাকা গাড়িটিকে দেখে পথচারীরাই পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে গাড়ি থেকে তিন মহিলার দেহ উদ্ধার করে। গাড়িতে আরও এক জন সওয়ারি ছিলেন বলে জানিয়েছে পুলিশ। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, ওই রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident USA South Carolina Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE