Advertisement
১১ জুন ২০২৪
Viral

Viral: বেশি পাকা! গাড়ির কাচ নামিয়ে সিংহের পিঠে হাত, তেড়ে এল পশুরাজ, ভাইরাল ভিডিয়ো

এক পর্যটক জানলা দিয়ে হাত বাড়িয়ে সিংহের পিঠে হাত বুলিয়ে দিতে যান। তার পরেই খেপে ওঠে সিংহ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ১২:৪৪
Share: Save:

জঙ্গল সফরে গাড়ির কাচ নামিয়ে সিংহকে ছোঁয়ার ইচ্ছা ছিল পর্যটকের। আফ্রিকার সেরেঙ্গেটি ন্যাশনাল পার্কের সাফারিতে গিয়েছিলেন দুই পর্যটক। গাড়িতে যাওয়ার পথে মাঝ রাস্তায় জানলার পাশে এসে দাঁড়ায় দুটি সিংহ। একটি ছিল খুবই কাছে। সাহস করে গাড়ির জানলার কাচ সরিয়ে সিংহের ছবি তোলেন এক পর্যটক।

তার পরেই দেখা যায়, তাঁর পাশের অন্য এক পর্যটক জানলা দিয়ে হাত বাড়িয়ে সিংহের পিঠে হাত বুলিয়ে দিতে যান। তখনই খেপে ওঠে সিংহ। জানলার দিকে ফিরে হুঙ্কার ছাড়ে। তাতেই আত্মরাম খাঁচাছাড়া হওয়ায় জোগাড় হয়েছিল পর্যটকদের। কোনও মতে জানলা বন্ধ করে তাঁরা গাড়ি নিয়ে সরে আসেন বেশ কয়েকফুট দূরে।

ভিডিয়োতে স্পষ্ট, সিংহের রণমূর্তি দেখে ভয়ে সিঁটিয়ে গিয়েছিলেন পর্যটকরা। যে ক্যামেরায় ভিডিয়োটি হচ্ছিল, সেটিও সিংহের ডাক শুনে হাত থেকে গড়িয়ে পড়ে গিয়েছিল। ইউটিউবে ইতিমধ্যে ভিডিয়োটি তিন লক্ষের বেশি বার দেখা হয়েছে। সেখানে বিবরণে লেখা হয়েছে, ‘নির্বোধের মতো একটা কাজ করতে গিয়েছিলেন পর্যটক। তেমন হলে মৃত্যু নিশ্চিত ছিল। এই ধরনের পর্যটকদের যে কোনও সাফারিতে যাওয়ার অনুমতি দেওয়া উচিত নয়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral video Lion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE