Advertisement
০৪ মে ২০২৪
Indian Student Killed in US

আমেরিকায় আবার নিহত ভারতীয় পড়ুয়া, অ্যারিজ়োনায় পথ দুর্ঘটনার বলি তেলঙ্গানার দুই তরুণ

২০ এপ্রিল হয়েছে সেই পথ দুর্ঘটনা। দুই ছাত্রকে শনাক্ত করেছে পিয়োরিয়া পুলিশ। দু’জনেরই বয়স ১৯ বছর। এক জনের নাম মুক্কা নিবেশ। দ্বিতীয় জনের নাম গৌতম পার্সি।

image of accident

আমেরিকায় পথ দুর্ঘটনার বলি দুই ভারতীয় ছাত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৮:২৯
Share: Save:

আমেরিকায় আবার মৃত্যু হল ভারতীয় ছাত্রের। এ বার পথ দুর্ঘটনার বলি তেলঙ্গানার দুই তরুণ। দুরন্ত গতিতে ছুটে আসা একটি গাড়ি ধাক্কা দেয় তাঁদের গাড়িতে। তাতেই মৃত্যু। আমেরিকার অ্যারিজ়োনার ফিনিক্স সিটির ঘটনা।

২০ এপ্রিল হয়েছে সেই পথ দুর্ঘটনা। দুই ছাত্রকে শনাক্ত করেছে পিয়োরিয়া পুলিশ। দু’জনেরই বয়স ১৯ বছর। এক জনের নাম মুক্কা নিবেশ। দ্বিতীয় জনের নাম গৌতম পার্সি। গাড়ির চালকও আহত হয়েছিলেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে ছাড়া পেয়ে যান।

অ্যারিজ়োনা পুলিশ জানিয়েছে, লাল রঙের ফোর্ড গাড়ি এবং সাদা রঙের কিয়া ফোর্ট গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। কিয়া গাড়িটি উত্তরের দিকে যাচ্ছিল। তার সঙ্গে ধাক্কা লাগে দক্ষিণমুখী ফোর্ড গাড়ির। কী ভাবে দুর্ঘটনা হল, তা তদন্ত করে দেখছে পুলিশ।

নিবেশ তেলঙ্গানার করিমনগর জেলার হুজ়ুরাবাদের বাসিন্দা ছিলেন। গৌতম জনগাঁও জেলার ঘানপুরের বাসিন্দা। দু’জনেই অ্যারিজ়োনা স্টেট ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং পড়ছিলেন। দুই তরুণের পরিবারকে সমবেদনা জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

US Telangana Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE