Advertisement
০২ মে ২০২৪
Porn

Porn clip: আবহাওয়ার খবরের মাঝে হঠাৎই পর্ন ভিডিয়ো, ভ্রুক্ষেপই করেননি সঞ্চালক, ক্ষুব্ধ দর্শকরা

মোট ১৩ সেকেন্ড ধরে পর্ন ভিডিয়ো লাইভ সম্প্রচার হয়েছিল পর্দায়। সেই সময় খবর পরিবেশন করছিলেন আবহবিদ মিশেল বস।

ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৯:৪০
Share: Save:

সন্ধ্যা ৬টায় আবহাওয়ার খবরের লাইভ সম্প্রচার শুরু হয়েছিল। সব ঠিকঠাক চলছিল। দেশের কোথায় কেমন আবহাওয়া থাকবে, তা-ই বলছিলেন পরিবেশক। এমন সময় হঠাৎ তাঁর পিছনের স্ক্রিনে চলতে শুরু করল পর্ন ভিডিয়ো!
মোট ১৩ সেকেন্ড ধরে পর্ন ভিডিয়ো লাইভ সম্প্রচার হয়েছিল ‘ক্রেম’ নামে একটি চ্যানেলে। সেই সময় খবর পরিবেশন করছিলেন আবহবিদ মিশেল বস। হঠাৎ তাঁর পিছনের স্ক্রিনে যে পর্ন ভিডিয়ো চলতে শুরু করেছে, তা খেয়ালই করেননি মিশেল ও তাঁর সহকারী সঞ্চালক কোডি প্রোকটর।

আমেরিকার পূর্ব ওয়াশিংটনের ছোট্ট শহরের স্থানীয় সংবাদমাধ্যম ‘ক্রেম’-এ আবহওয়ার খবরের মধ্যে পর্ন ভিডিয়ো দেখে স্বাভাবিক ভাবেই হতচকিত দর্শকরা। আমেরিকার সংবাদমাধ্যম সূত্রে খবর, পর্ন ভিডিয়ো দেখে অনেকেই থানায় অভিযোগ জানিয়েছেন। যার ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের তরফে জানানো হয়েছে, সব রকম ভাবে সহযোগিতা করছে ক্রেম।

ওই ঘটনা কয়েক ঘণ্টা পর বিবৃতি জারি করে ক্ষমা চেয়েছে সংবাদমাধ্যম ক্রেম। তাদের তরফে জানানো হয়েছে, ‘শোয়ের প্রথম ভাগে একটি ভুল ভিডিয়ো চালানো হয়েছিল লাইভ সম্প্রচারের সময়। এই ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে, তা নিশ্চিত করব আমরা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Porn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE