Advertisement
০৫ মে ২০২৪
Viral video

Viral Video: আস্ত ড্রোন গিলে ফেলল কুমির! তার পর কী হল দেখুন

ড্রোনটি উড়তে উড়তে কুমিরের মুখের একেবারে কাছাকাছি উড়ছিল। ঠিক সেই সময় সকলকে চমকে দিয়ে এক ঝাঁপে ড্রোনটিকে মুখে পুরে নেয় কুমিরটি।

ড্রোন গিলতে উদ্যত অ্যালিগেটর।

ড্রোন গিলতে উদ্যত অ্যালিগেটর। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ০৮:৫১
Share: Save:

জলাশয়ে ঘুরছে একটি কুমির। পাড় থেকে তাকে দেখছেন অনেকে। একটি ছোট ড্রোনও ওড়ানো হচ্ছে কুমিরের স্পষ্ট ছবি তোলার জন্য। ড্রোনটি উড়তে উড়তে কুমিরের মুখের একেবারে কাছে পৌঁছে গিয়েছিল। ঠিক সেই সময় সকলকে চমকে দিয়ে এক ঝাঁপে ড্রোনটিকে মুখে পুরে নেয় কুমিরটি। তার পরই চিবোতে শুরু করে। কিছু ক্ষণ পর দেখা যায় কুমিরটির মুখ থেকে ধোঁয়া বেরচ্ছে।


সম্প্রতি এ রকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যা নজরে এসেছে গুগল সিইও সুন্দর পিচাইয়েরও। তিনি নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন ভিডিয়োটি। ক্যালিফোর্নিয়ার একটি ড্রোন প্রস্তুতকারক সংস্থার প্রাক্তন সিইও-ও টুইটারে শেয়ার করেছেন এই ভিডিয়ো।

জানা গিয়েছে ঘটনাটি সম্প্রতি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়। কুমিরের গিলে ফেলা ড্রোনটি যিনি নিয়ন্ত্রণ করছিলেন তিনি বলেছেন, ‘‘ভেবেছিলাম ড্রোনের সেন্সর ড্রোনকে নিরাপদ দূরত্বে সরিয়ে রাখবে। সে জন্যই অতটা কাছ থেকে কুমিরের ছবি তোলার চেষ্টা করছিলাম। কিন্তু মুহূর্তের মধ্যে ও ড্রোনটিকে গিলে ফেলল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Alligator Drone Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE