Advertisement
০৫ মে ২০২৪
Viral video

Viral Video: ছ’ফুটের অ্যালিগেটরকে গিলে খেল ‘ডাইনোসর’, দেখুন ভয়ঙ্কর ভিডিয়ো

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ক্যারোলিনার হ্যারি কাউন্টিতে।

ছবি ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ১১:৩২
Share: Save:

একটি অ্যালিগেটরকে গিলে খাচ্ছে অন্য একটি অ্যালিগেটর। সম্প্রতি এ রকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়ো দেখে চমকে উঠছেন সকলেই।

টেলর সোপার নামের এক যুবক নিজের টুইটার হ্যান্ডল থেকে সম্প্রতি শেয়ার করেছেন এই ভিডিয়ো। যা ইতিমধ্যেই দেখা হয়েছে প্রায় ৫০ লক্ষ বার। ভিডিয়োটি রিটুইট হয়েছে ১০ হাজারের বেশি বার।

বিষয়টি নিয়ে টেলর সে দেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে দক্ষিণ ক্যারোলিনার হ্যারি কাউন্টিতে। তাঁর বাড়ির পিছনে থাকা জলাশয়েই এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তিনি। বিমা সংস্থায় কর্মরত টেলর ঘটনার সময় বাড়িতে ছিলেন না। তখন তাঁর বাবা একাই ছিলেন বাড়িতে। দু’টি অ্যালিগেটরকে লড়াই করতে দেখে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করতে শুরু করেন তিনি। তার পরই দেখেন বড় অ্যালিগেটরটি গিলে ফেলল ছোট অ্যালিগেটরটিকে।

টেলর জানিয়েছেন, ছোট অ্যালিগেটরটি অন্তত ছ’ফুট লম্বা ছিল। এর আগেও ওই অ্যালিগেটরকে তিনি নিজের বাড়ির পিছনের জলাশয়ে দেখেছিলেন বলে দাবি করেছেন টেলর। সেই অ্যালিগেটরকে অন্য যে ঘড়িয়ালটি আস্ত গিলে খেল তাকে তিনি ‘ডাইনোসর’ বলেছেন।

(এই প্রতিবেদন প্রকাশের সময় ‘অ্যালিগেটর’কে লেখা হয়েছিল ‘ঘড়িয়াল’। অনিচ্ছাকৃত এই ভুলের জন্য আমরা ক্ষমাপ্রার্থী)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Alligator usa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE