Advertisement
০৫ মে ২০২৪
Catwalk

সুইমিং পুলের নীচে উল্টো করে হেঁটে তাক লাগিয়ে দিলেন মহিলা, রুদ্ধশ্বাস সেই ভিডিয়ো প্রকাশ্যে

সুইমিং পুলের নীচে যাঁকে ক্যাটওয়াক করতে দেখা যাচ্ছে, তিনি ক্রিস্টিনা মাকুশেঙ্কো। সিংক্রোনাইজড সুইমিংয়ে চার বারের বিশ্ব চ্যাম্পিয়ন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিডিয়ো শেয়ার করেছেন।

সুইমিং পুলের নীচে ক্যাটওয়াক। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সুইমিং পুলের নীচে ক্যাটওয়াক। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪১
Share: Save:

সুইমিং পুলে ফ্রিস্টাইল, বাটারফ্লাই ইত্যাদি নানা ভঙ্গিমায় সাঁতার কাটতে দেখা যায়। কিন্তু জলের নীচে উল্টো ভাবে হাঁটার দৃশ্য এর আগে কখনও দেখা গিয়েছে বলে মনে হয় না। তা-ও আবার হাই হিল জুতো পরে ‘ক্যাটওয়াক’! এমনই এক দৃশ্য প্রকাশ্যে আসায় নেটাগরিকরা থ হয়ে গিয়েছেন।

সুইমিং পুলের নীচে যাঁকে ক্যাটওয়াক করতে দেখা যাচ্ছে, তিনি ক্রিস্টিনা মাকুশেঙ্কো। সিংক্রোনাইজড সুইমিংয়ে চার বারের বিশ্ব চ্যাম্পিয়ন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই এই ভিডিয়ো শেয়ার করেছেন ক্রিস্টিনা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের জলের নীচে ক্রিস্টিনা। হিল জুতো পরা। পা ছুঁয়ে আছে জলে। আর মাথা সুইমিং পুলের মেঝের দিকে। ওই অবস্থাতেই তাঁকে হাঁটতে দেখা গেল। কিছুটা হাঁটার পর ১৮০ ডিগ্রি ঘুরে যান। তার পর কাঁধে একটা ব্যাগ ঝুলিয়ে জলের তলাতে হিল পরেই হাঁটতে শুরু করেন।

এমন দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে গিয়েছেন নেটাগরিকরা। কী ভাবে সম্ভব হল, অনেক প্রশ্নও তুলেছেন। তবে ক্রিস্টিনা যে হেতু সিঙ্ক্রোনাইজড সুইমিংয়ে অভ্যস্ত, তাই এই ধরনের স্টান্ট তিনি সহজেই করতে পেরেছেন।

ক্রিস্টিনার প্রায় সাত লক্ষ ইনস্টাগ্রাম অনুগামী রয়েছে। মাঝেমধ্যেই তিনি সাঁতারের ভিডিয়ো শেয়ার করেন। তাঁর এই ভিডিয়োটি ইতিমধ্যেই সাড়ে পাঁচ কোটি বার দেখা হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Catwalk swimming pool
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE