Advertisement
২১ মে ২০২৪
bear

Viral: ভালুকের খাঁচায় তিন বছরের মেয়েকে ছুড়ে ফেললেন মা! তার পর...

ভয়ঙ্কর সেই ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর মহিলাকে গ্রেফতার করে চরম শাস্তির দাবি উঠেছে।

ভয়ঙ্কর সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

ভয়ঙ্কর সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২৭
Share: Save:

চিড়িয়াখানায় তখন ভালুক দেখতে ব্যস্ত সকলে। ভালুকও তখন দর্শকদের দেখে এ দিক ও দিক পায়চারি করছে। সেই ভিড়ের মধ্যে এক মহিলা তাঁর তিন বছরের মেয়েকে আচমকা ছুড়ে দিলেন ভালুকের খাঁচার মধ্যে!

এত দ্রুত ঘটনাটি ঘটেছে যে কেউ বুঝে ওঠার আগেই মহিলা সেখান থেকে চম্পট দেন। ভালুকের খাঁচায় শিশুর কান্নার আওয়াজে তখন হইহই পড়ে গিয়েছে চিড়িয়াখানায়।

শিশুটি খাঁচার মধ্যে আছড়ে পড়তেই তাকে দেখে ছুটে আসে ভালুক। কিন্তু সে শিশুটির উপর হামলা না করে শুধু গন্ধ শুঁকেই সেখান থেকে সরে যায়। এর পরই নিরাপত্তারক্ষীরা শিশুটিকে উদ্ধার করেন।

ভয়ঙ্কর সেই ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর মহিলাকে গ্রেফতার করে চরম শাস্তির দাবি উঠেছে। ঘটনাটি উজবেকিস্তানের একটি চিড়িয়াখানার। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই মহিলা হঠাৎই তাঁর বাচ্চাটিকে ভালুকের খাঁচায় ১৬ ফুট গভীর পরিখায় ফেলে দেন। অসহায়ের মতো তাঁরা বিষয়টি দেখছিলেন। তত ক্ষণে চারপাশে চিৎকার চেঁচামেচি শুরু হয়ে গিয়েছিল। খবর পেয়েই চিড়িয়াখানার কর্মীরা ছুটে আসেন এবং ভালুকটিকে খাবারের লোভ দেখিয়ে সেখান থেকে সরিয়ে নিয়ে যান।

জানা গিয়েছে, মহিলাকে আটক করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, শিশুটির মাথায় গুরুতর আঘাত লেগেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bear Girl Uzbekistan Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE