Durga Puja Celebration

পুজোর বন্ধুদের সঙ্গে নিরালায় দেদার মজা করব: মিমি

চুটিয়ে খাওয়া, আড্ডা আর ধুনুচি নাচের প্ল্যান রয়েছে মিমি চক্রবর্তীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮ ১০:৩৩
Share:

পুজোয় আড্ডা আর ধুনুচি নাচের প্ল্যান করে ফেলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

পুজো মানেই সব নিয়ম ভাঙা।

Advertisement

পুজোয় নতুন ছবি আসছে সেই নিয়ে উত্তেজনা তো আছেই, তার সঙ্গে চুটিয়ে খাওয়া, আড্ডা আর ধুনুচি নাচের প্ল্যান করে ফেলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

‘‘এই পঁচিশ তারিখ থেকেই নতুন ছবির প্রোমোশনের শুট শুরু হবে। ছবি রিলিজ তো পুজোর একটা পার্ট। কিন্তু এ বছর আমার কমপ্লেক্সেই পুজো, তাই আমি খুব এক্সাইটেড,’’ বললেন মিমি।

Advertisement

‘‘খাওয়ার প্ল্যান আমার একদম রেডি। সকালে ফুলকো লুচির সঙ্গে সাদা আলুর তরকারি। আর আমি খুব রসগোল্লা খেতে ভালবাসি তাই রসগোল্লার রস চিপে লুচি দিয়ে খাব। বাসন্তী পোলাও আমার খুব প্রিয়। সঙ্গে কচি পাঁঠার ঝোল। মাটন কিমা...বুঝতেই পারছেন, ডায়েট বা জিমের কোনও গল্প নেই!’’ উত্তেজিত মিমি।

আরও পড়ুন: ঐতিহ্যের ঠাকুরদালানে আড্ডায় ‘মহাদেব’! সঙ্গে এক ঝাঁক সেলেব!

আরও পড়ুন: পুজোর প্রেম নিয়ে আমার কোনও নস্ট্যালজিয়া নেই: অর্ণ

পুজোতে কখনওই ওয়েস্টার্ন পরেন না তিনি। সব শাড়ি। ছুটির এই চার দিন বন্ধুদের সঙ্গে দেদার মজা করে কাটাবেন বলে ঠিক করে রেখেছেন। কিন্তু ভিড়ে নয়। নিরালায়। ছোটবেলা থেকেই ভিড়ে প্যান্ডেলে গিয়ে দুর্গাঠাকুর দেখার বিষয়টা উইশ লিস্টে ছিল না তাঁর। ‘‘ভিড়ে দম বন্ধ হয়ে যায় আমার। তাই কমপ্লেক্সের পুজো খুব পছন্দের আমার। অঞ্জলিও দেব, আবার ধুনুচি নাচও নাচব,’’ মিষ্টি হেসে বললেন মিমি।

সকালে ঘুম ভেঙে শুধু সাজ, আড্ডা আর খাওয়া— নতুন এক রুটিনের জন্য মুখিয়ে আছেন মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন