Durga Puja Fashion

ভারতীয় ব্র্যান্ডের প্রতি আলিয়ার ভালবাসা মুগ্ধ করবে আপনাকেও

পুজোর সাজ হবে নজরকাড়া, একদম সেলিব্রিটিদের মত … আলিয়া, সারা, কিংবা অনন্যা! কিন্তু ওরকম বিদেশী ব্র্যান্ডেড পোশাক কেনার বাজেট কোথায় আম বাঙালির!

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৩
Share:
০১ ১৩

পুজোর সাজের প্ল্যান করতে তারকাদের ওয়ারড্রবে উঁকিঝুঁকি দেন না, এমন মানুষ কমই আছেন। পুজোর দিনগুলোয় যেন নিজের সাজই হয় নজরকাড়া, এ সাধ যে সকলেরই! তবে একটা ব্যাপার ভাবায় বটে। বেশির ভাগ তারকাই ঝোঁকেন বিদেশি ব্র্যান্ডেড পোশাকের দিকে। তা যে কিনবেন, সে সামর্থ্য কোথায়?

০২ ১৩

যদিও অনেকেই জানেন না, সাদামাটা সাজেই ভক্তদের মন জয় করতে আলিয়া ভট্ট ভরসা রাখেন বেশ কয়েকটি দেশি ব্র্যান্ডের পোশাকে! পুজোর কেনাকাটা করার আগে এক বার চোখ বুলিয়ে নিতে পারেন সেই সব খুঁটিনাটিতে।

Advertisement
০৩ ১৩

ঋতিকা সচদেব - বছরের পর বছর গয়নার নতুনত্বে বলিউড তারকাদের চোখ টেনে আসছেন ঋতিকা সচদেব। তাঁর করা ছিমছাম ডিজাইন ভারতীয় পোশাকের কথা ভেবেই। অ্যান্টিক কালেকশন ও রুপোর গয়নার চোখ ধাঁধানো সংগ্রহ।

ছবি সৌজন্যে গুগল

০৪ ১৩

দেবনাগরী - পোশাকের এই ব্র্যান্ড ভারতীয় ঐতিহ্যকে ফুটিয়ে তোলে নিজেদের সম্ভারে। পুজো থেকে বিয়ে, সব অনুষ্ঠানের জন্যই আছে মানানসই পোশাক, যা আলিয়ার খুব পছন্দের।

ছবি সৌজন্যে গুগল

০৫ ১৩

মাধুর্য ক্রিয়েশনস - গত বছরই 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'তে আলিয়ার লুক প্রশংসিত হয়েছিল। তাতে মাধুর্য ক্রিয়েশনস–এর 'ফেদার লাইট কালেকশনে' ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তারকাদের মতো সাজপোশাক পেতে চান? সংস্থার ওয়েবসাইটে ঢুঁ মারলেই হল!

ছবি সৌজন্যে গুগল

০৬ ১৩

পলমি অ্যান্ড হ্যার্স - এই লাক্সারি ব্র্যান্ডটি বহু বছর ধরেই ফ্যাশন জগতের সেরা একটি নাম এবং অলিয়ার খুব পছন্দের। এখানে ইন্দো-ওয়েসটার্ন থেকে শুরু করে কো–অর্ড, কাফতান, লেহঙ্গার বড়সড় সম্ভার। শুধু আলিয়া নয়, অদিতি রাও হায়দারি, সোহা আলি খান, রবিনা ট্যান্ডন এর মতো বহু অভিনেত্রীরই প্রিয় ব্র্যান্ড এটি।

ছবি সৌজন্যে গুগল

০৭ ১৩

অউরেলিয়া - প্রায় নব্বইটি শহরে পাঁচশোটিরও বেশি আউটলেট আছে এই বিপণির। সহজ, সরল স্টাইল। ছিমছাম সাজ। সে জন্যই আলিয়ার পছন্দে ঢুকে পড়েছে অউরেলিয়া।

ছবি সৌজন্যে গুগল

০৮ ১৩

রাজি রামিনক - এই ব্যান্ডটি সুপরিচিত সাহসী স্টাইলের জন্য। আলিয়া ভট্টের ছিমছাম অথচ কেতাদুরস্ত, সামারি লুক, কুর্তা, জ্যাকেট লেহঙ্গার বেশির ভাগই এই ব্র্যান্ডের। দাম ছ'হাজার টাকা থেকে শুরু।

ছবি সৌজন্যে গুগল

০৯ ১৩

সাক্ষা অ্যান্ড কিন্নি - বোল্ড প্রিন্ট, মেটাল অ্যান্ড স্টোন ক্র্যাফটস- এ সবের জন্য আলিয়ার পছন্দ সাক্ষা অ্যান্ড কিন্নি। এই ব্র্যান্ডে সমুদ্রপারের ছুটির সাজ থেকে ক্যাজুয়াল ও কনটেম্পোরারি পোশাক, সবই মিলে যাবে পছন্দ মাফিক।

ছবি সৌজন্যে গুগল

১০ ১৩

সামার সামহোয়্যার - কলকাতায় ইদানিং গরমকালটাই বেশি লম্বা। পুজোতেও রেহাই নেই। আবহাওয়ার কথা মাথায় রেখে তাই পুজোর কেনাকাটা করতে পারেন এখান থেকে। বিশেষত যাদের ঘাম হয় খুব, তাঁরা। বিভিন্ন মিনি, ম্যাক্সি ড্রেস, ক্রপ টপ, শর্ট পাবেন আরামদায়ক ফ্যাব্রিকে।

ছবি সৌজন্যে গুগল

১১ ১৩

শপ লুন - সাদা ও সোনালি রঙের মিশেল কখনওই ফ্যাশনের বাইরে যায় না। অল্প সাজেও নজরকাড়া হতে চাইলে কেনাকাটা সারতে পারেন আলিয়ার পছন্দের এই ব্র্যান্ড থেকে।

ছবি সৌজন্যে গুগল

১২ ১৩

পেরো - ওয়াইল্ড অ্যান্ড ফ্রি, এই যদি হয় আপনার সাজের মূলমন্ত্র, তবে ব্র্যান্ড 'পেরো'কে ভালবাসতে আপনি বাধ্য। এঁদের পোশাকে আলিয়ার এয়ারপোর্ট লুক নিশ্চয় চোখ টেনেছিল আপনার।

ছবি সৌজন্যে গুগল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement