Durga Puja 2022

সুর ও স্মৃতিতে গাঁথা সাউথউইন্ডস আবাসিক বৃন্দের পুজো

আবাসনের পুজো হলেও ভিন্ন ধরনের থিমের সহযোগে প্রতি বছর দুর্গাপুজো করে আসছেন সাউথউইন্ডস আবাসিক বৃন্দের সদস্যরা।

Advertisement

আনন্দ উৎসব ডেস্ক

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৯
Share:

ভাবনা- ‘সুর ও স্মৃতি’

প্রতি বছরের ন্যায় এই বছরও দুর্গা পুজোয় চমক রেখেছে দক্ষিণ কলকাতার সাউথউইন্ডস আবাসিক বৃন্দ। আবাসনের পুজো হলেও ভিন্ন ধরনের থিমের সহযোগে প্রতি বছর দুর্গাপুজো করে আসছেন সাউথউইন্ডস আবাসিক বৃন্দের সদস্যরা। প্রতি বছরের ন্যায় এই বছরও দুর্গা পুজোয় চমক রেখেছে দক্ষিণ কলকাতার সাউথউইন্ডস আবাসিক বৃন্দ। আবাসনের পুজো হলেও ভিন্ন ধরনের থিমের সহযোগে প্রতি বছর দুর্গাপুজো করে আসছেন সাউথউইন্ডস আবাসিক বৃন্দের সদস্যরা।

Advertisement

ভাবনা- ‘সুর ও স্মৃতি’

দক্ষিণ কলকাতার সাউথউইন্ডস আবাসিক বৃন্দের পুজো এবার পাঁচ বছরে পড়লো। এই আবাসনে রয়েছে ৫০০ এর বেশি ফ্ল্যাট। এ বছরে তাদের পুজোর থিম ‘সুর ও স্মৃতি’। ২০২২ এ যে সকল সঙ্গীত শিল্পীদের প্রয়াণ হয়েছে তাদেরকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনেই এই থিমের কথা ভাবা হয়েছে। প্রতি বছরের মতো এ বছরেও তারা প্রতিদিন বিভিন্ন সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রয়াত সঙ্গীত শিল্পীদের শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করা হয়েছে। পুজো এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও এখানকার আবাসিক বৃন্দরা অনেক সমাজসেবামূলক কার্য্য কলাপের আয়োজন করে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন