Apu Biswas

‘আমি শাকিবের স্ত্রী, এই আমাদের সন্তান’

কোলের শিশু নিয়ে টেলিভিশনে এসে রীতিমতো বোমা ফাটালেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। দাবি করছেন, তিনি নায়ক শাকিব খানের স্ত্রী। কোলের শিশু আব্রাহাম খান জয় শাকিবেরই সন্তান! বছর খানেকের অজ্ঞাতবাস থেকে কিছু দিন আগে দেশে আসা অপু সোমবার বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে এই বোমা ফাটান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ১৯:০০
Share:

সৌজন্যে: নিউজ ২৪ চ্যানেল, ঢাকা।

কোলের শিশু নিয়ে টেলিভিশনে এসে রীতিমতো বোমা ফাটালেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। দাবি করছেন, তিনি নায়ক শাকিব খানের স্ত্রী। কোলের শিশু আব্রাহাম খান জয় শাকিবেরই সন্তান!

Advertisement

আরও পড়ুন- ফেসবুকে শাকিব-অপু সম্পর্কে কী লিখলেন বুবলি, পড়ুন বিস্তারিত

বছর খানেকের অজ্ঞাতবাস থেকে কিছু দিন আগে দেশে আসা অপু সোমবার বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে এই বোমা ফাটান। সাক্ষাত্কারে অপু বলেন, ‘‘শাকিবকে বিয়ের পর গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাঁদের এই সন্তান হয়।’’ অপু ধর্মান্তরিত হয়ে ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথা জানান তিনি। বাংলাদেশে চলচ্চিত্র জগতে এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে নানা অভিযোগ করেন অপু বিশ্বাস। একই সঙ্গে অপু বলেন, ‘‘শাকিব আমার সঙ্গে প্রতারণা করেছে। আমি চাই না, আমার সন্তান বড় হয়ে শাকিবের মতো প্রতারক হোক।’’

Advertisement

আরও পড়ুন- ‘পতা নেহি দিদিমণি ক্যায়া করেগা! পানি মাঙ্গা, লেকিন ইলেকট্রিসিটি মিলা’

অপু বিশ্বাস যখন সরাসরি অনুষ্ঠানের মাধ্যমে তাঁর সম্পর্কের কথা জানাচ্ছিলেন, তখন রাজধানীর একটি হোটেলে শরীরচর্চায় ব্যস্ত ছিলেন শাকিব খান। সেখান থেকেই তিনি কথা বলেন সংবাদমাধ্যমের সঙ্গে। অপুর আচরণে ক্ষুব্ধ শাকিব বলেন, ‘‘সন্তানের দায়িত্ব নেব। অপুর দায়িত্ব নেব না।’’ অপু বিশ্বাস তাঁকে অসম্মান করেছেন বলেও দাবি করেন শাকিব। শাকিবের দাবি, এটি তাঁর কেরিয়ার ধ্বংস করার একটি চক্রান্ত। বিয়ের কথা এত দিন গোপন রাখার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘‘ব্যক্তিগত জীবন সামনে আনতে চাইনি। এখন তিনি (অপু) তা প্রকাশ্যে এনেছেন। তাঁর সব চাহিদা পূরণ করেছি। যখন বলেছেন টাকা দিয়েছি।’’

অপুর দাবি তিনি অভিনেতা শাকিব খানের স্ত্রী

কয়েক মাস আগে দেশে আসার পর আর এক অভিনেত্রী বুবলির সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন অপু। এর পরপরই শাকিবের সঙ্গে নিজের বিয়ের কথা বলেন তিনি। অপু দাবি করেন, গুলশনে শাকিব খানের বাসায় তাঁদের বিয়ে হয়। কাজি আসেন ফরিদপুরের ভাঙা থেকে। বিয়ের সময় শাকিবের ভাই এবং এক প্রযোজকও উপস্থিত ছিলেন। বিয়ে ও সন্তান হওয়ার খবর শাকিবের কারণেই চেপে রেখেছিলেন বলে দাবি করেন অপু। ২০০৬ সালে ‘কোটি টাকার কেবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে। এর পর ওই জুটির কয়েকটি বাণিজ্য-সফল সিনেমা মুক্তি পায়।

আরও পড়ুন- এত দিন পর বাচ্চার স্বীকৃতি চাইছে কেন? বুবলির তোপে অপু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন