Astrology

জীবনে ধনশালী হতে সঠিক পরিকল্পনা দরকার, আলোচনায় শ্রী মণি ভাস্কর

Advertisement

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো

শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১২:৩২
Share:

প্রতীকী ছবি।

ধনশালী ব্যক্তি কখনোই ওভারনাইট আর্থিক ক্ষতির মধ্যে পড়েন না। সূক্ষ্ম সুতোর ফাঁক গলে, ধীরে ধীরে দুর্ভাগ্য প্রবেশ করে। একসময় প্রচুর সম্পদ, ব্যাঙ্ক ব্যালেন্স ছিল, রোজগার ভালো ছিল..... কিন্তু এখন ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ছে না, সম্পদ বৃদ্ধি তো হচ্ছেই না.... উল্টে দেনার দিকে এগোচ্ছেন.... কেন এমনটা হয়? রাশিচক্রে বৃহস্পতি, বুধ, সূর্য এবং মঙ্গল যদি দুর্বল হয় তাহলে সাধারণত এরূপ ঘটে।

Advertisement

জীবনে ধনশালী হতে গেলে, সম্পদ বৃদ্ধি করতে গেলে সঠিক পরিকল্পনা ভীষণ প্রয়োজন। পরিকল্পনা না থাকলে কী হতে পারে, তার কয়েকটি সূত্র আপনাদের জানাচ্ছি। আপনারাও মিলিয়ে দেখে নিতে পারেন, কোথায় কোথায় ভুল হচ্ছে....... কোথায় আপনি বাজে খরচ করছেন.....

🔷 পরিবারের সদস্যদের মুখে হাসি ফোটাবার জন্য অতিরিক্ত খরচ

Advertisement

🔷 অপরাধমূলক কাজে খরচ

🔷 বাহবা পাওয়ার জন্য খরচ

🔷 কোনও অতিরিক্ত সুযোগ-সুবিধা বা সুদ আদায়ের চিন্তা করে আপনার সহযোগী, বন্ধু-বান্ধব, উর্দ্ধতন কর্তৃপক্ষকে সাহায্য করছেন

🔷 ভুল ব্যবসা, অন্যায্য পথে অতিরিক্ত খরচ

🔷 প্রেমের সম্পর্কে, প্রেমিক/প্রেমিকার জন্য বা সাধ্যের অধিক খরচ করেছেন

🔷 অনেক সময় প্রয়োজন নেই কিন্তু বড় বাড়ি, দামী আসবাবপত্র, দামী গাড়ি, লাক্সারি জীবন যাপনের জন্য খরচ

🔷 অনেক সময় আর্থিক বিপদে পড়েন, অধিকাংশ ক্ষেত্রে দেখা যায়, লোক দেখানোর জন্য বড় বাড়ি তৈরি করতে গিয়ে তারা বিপদ ডেকে এসেছেন

🔷 প্রচুর গর্ব অথবা অহঙ্কার করেন

🔷 পাড়া-প্রতিবেশী, ক্লাব বা কোনও পার্টি ফান্ডে বেশী দান করেছেন

🔷 এমন কোনও কাজ/ব্যবসা করেন যাতে অন্যের হায় (বদ-দুয়া) লাগে

🔷 কিছু কটু কথা/ব্যবহার/কপট নীতি একাধিক বার প্রয়োগ করেছেন

🔷 কাউকে কথা দিয়ে কথা রাখেননি বা প্রচুর ঘোরাচ্ছেন বা নাজেহাল করছেন

🔷 আপনার পূর্বপুরুষ কেউ হয়ত কোনও অনৈতিক/অন্যায্য কাজ করেছেন

🔷 কাজ করিয়ে প্রাপ্য অর্থ দেননি

এই সমস্ত কাজ বারংবার করলে ব্রহ্মাণ্ড থেকে সাজা নেমে আসে। আবার আমাদের পূর্বজন্মের ভুলের মাসুলও এই জন্মে ভোগ করতে হয়। যারা এই ধরণের ভুল কাজ করছেন বা এই ভাবে কোনও পরিকল্পনা ছাড়াই অর্থব্যয় করছেন ধীরে ধীরে তাদের জীবনে দুর্ভাগ্য প্রবেশ করতে থাকে, এবং একসময় দেখা যায় তিনি বা তারা অর্থকষ্টে ভুগছেন। ব্যাঙ্ক ব্যালান্স না থাকা, সঞ্চয় কমতে থাকা বা আর্থিক কষ্টের আরও নানাবিধ কারণ এবং তার জ্যোতিষীয় ব্যাখ্যা আছে.... সে বিষয়ে জানার জন্য পরবর্তী পর্বগুলিতে চোখ রাখুন।

নিজের ছোট-খাটো প্রয়োজনে প্রত্যেকদিনের শুভাশুভ গণনা শিখে, দুর্ভাগ্য হ্রাস করে সৌভাগ্যকে আকর্ষণ করতে পারেন ASTRAL DAILY PLANNING COURSE-এর মাধ্যমে। পৃথিবীর যে কোনও প্রান্ত থেকে আপনি এই অনলাইন কোর্স (মোবাইল-মোবাইল) শিখতে পারেন। Daily planning অর্থাৎ, দিনের কোন সময়ে জরুরি মিটিং করবেন, কখন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন, কখন সংযত আচরণ করলে ঝামেলা-ঝঞ্ঝাট এড়াতে পারবেন... আপনি নিজেই এই গণনা শিখতে পারবেন।

ASTRAL DAILY PLANNING COURSE এবং বাস্তু বিষয়ক পরামর্শ পেতে WhatsApp - 86173 72545 / 98306 83986 (Payable & Non-Refundable).

ডিসক্লেইমার: এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন এবং বিজ্ঞাপনদাতার সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত। প্রতিবেদনে প্রকাশিত সমস্ত বক্তব্য / মন্তব্য একান্তই বিজ্ঞাপনদাতার নিজস্ব। এর সঙ্গে আনন্দবাজার অনলাইনের সম্পাদকীয় দফতরের কোনও সম্পর্ক নেই। সংশ্লিষ্ট বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই যাচাই করে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন