E-Went

বৈদ্যুতিক বাইক কেনার কথা ভাবছেন? চমৎকার লুক এবং মধ্যবিত্তের বাজেটের মধ্যেই এসে গেল নতুন ‘ই-ওয়েন্ট’

উচ্চতর কর্মক্ষমতা, আরামদায়ক অভিজ্ঞতা প্রদান এবং নতুন ডিজ়াইনের অত্যাধুনিক বৈদ্যুতিক বাইক তৈরি করাই ‘ই-ওয়েন্ট’-এর লক্ষ্য।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো

শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ২১:৪৬
Share:

‘ই-ওয়েন্ট’

মূল্যবৃদ্ধির বাজারে দিনের পর দিন বেড়েই চলেছে পেট্রোল-ডিজ়েলের দাম। সাধ এবং সাধ্য দুই থাকলেও অনেকেই দু’চাকার একটি বাহনের কথা ভেবেও পিছিয়ে আসছেন। আবার অন্য দিকে যানবাহনের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে পরিবেশ দূষণের মাত্রাও। এই পরিস্থিতিতে বৈদ্যুতিক বাইকের চাহিদা বহুমাত্রায় বৃদ্ধি পাচ্ছে। ‘ই-ওয়েন্ট’ সেই ক্রমবর্ধমান চাহিদা পূরণ করতে নিয়ে এল নতুন নতুন বাইকের আকর্ষণীয় ও ভরসাযোগ্য সম্ভার।

‘ই-ওয়েন্ট’ -এর বৈদ্যুতিক বাইকে ন্যূনতম রক্ষনাবেক্ষণের সঙ্গে পাবেন দুর্দান্ত গুণমান, উচ্চতর কর্মক্ষমতা, আরামদায়ক অভিজ্ঞতা, আর্কষনীয় ডিজাইনের এবং দারুণ মাইলেজ সহ প্রতিটি সুবিধা। তাই অনেকেই আজকাল ঝুঁকছেন বৈদ্যুতিক গাড়ি বা বাইকের দিকে। এক দিকে কম খরচ, অন্য দিকে পরিবেশ-বান্ধব। ফলে গাড়ি প্রস্তুতকারী ছোট, বড় নানা সংস্থা এখন জোর দিচ্ছে বৈদ্যুতিক বাইক এবং গাড়ি নির্মাণের দিকে।

দ্য সারোগি গ্রুপ তেমনই এক সংস্থা। যাঁদের আন্তর্জাতিক স্তরে রয়েছে অর্ধশতাব্দীরও বেশি অভিজ্ঞতা। এবং যাঁরা সবসময়ই সেরা প্রযুক্তি, ম্যানেজমেন্ট ও শক্তিশালী কর্মীবর্গের সাহায্যে সেরা ই-বাইক সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্যে প্রতিজ্ঞাবদ্ধ। বহু ক্ষেত্রে নিজেদের যোগ্যতা প্রমাণ করার পরে, এখন তাঁদের নতুন উদ্যোগ ‘ই-ওয়েন্ট’। সংস্থার লক্ষ্য, পরিবেশ-বান্ধব বৈদ্যুতিক বাইকের মাধ্যমে শহুরে জীবনে পরিবহনের ক্ষেত্রে এক নতুন সংজ্ঞা তৈরি করা।

ক্রমবর্ধমান জ্বালনির দাম, পরিবেশের উপর ক্ষতিকর প্রভাব ও সঙ্গে উচ্চ রক্ষনাবেক্ষণ খরচের বিকল্প খুঁজতে দ্য সারোগি গ্রুপের দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন ইঞ্জিনিয়ার ও ম্যানেজমেন্ট টিম কোভিড সময়কাল থেকে নিরন্তর গবেষণার পর নিয়ে এসেছেন এই নতুন ‘ই-ওয়েন্ট’ বাইক। যা একবার চার্জ করলে, চলবে ৮০/১০০ কিমি। দ্য সারোগি গ্রুপ সবসময় তাঁদের প্রত্যেকটি জিনিসের গুণমান সম্পর্কে খুবই সচেতন। তাই ই-ওয়েন্ট -এর বৈদ্যুতিক বাইকগুলির পরিষেবা নিয়ে দুশ্চিন্তা প্রায় নেই বললেই চলে।

‘ই-ওয়েন্ট’ এর লক্ষ্য হল বৈদ্যুতিক বাইকের দুনিয়ায় ভারতসেরা হওয়ার। সেই উচ্চতায় পৌঁছানোর জন্য ‘ই-ওয়েন্টে'র প্রযুক্তিবিদরা দীর্ঘমেয়াদী পরীক্ষা ও গবেষণার পর নিয়ে এসেছেন ৩টি সেরা মডেলের বাইক। যা এই মুহূর্তে পাওয়া যাচ্ছে সমগ্র পশ্চিমবঙ্গে। এই সংস্থার ম্যানেজমেন্ট নিশ্চিত করছে যে, এই বাইক সত্যিই গ্রাহকদের অনন্য অনুভূতি ও অভিজ্ঞতা প্রদান করবে। স্থায়ী, পরিচ্ছন্ন, স্বাস্থ্যকর, পরিবেশবান্ধব যোগাযোগ ব্যবস্থার এই উদ্যোগের নাম ‘ই-ওয়েন্ট’।

আসুন, দেখুন, হয়ে উঠুন ‘ই-ওয়েন্ট’ নতুন যুগের বাইকের নতুন গর্বিত মালিক, অনুভব করতে থাকুন Pride in every ride!

বিশদে জানতে এই লিঙ্কে ক্লিক করুন — https://e-went.com/our-products/

অথবা ফোন করুন এই নম্বরে — 8336901048 / 9830270318

সংস্থার শো’রুম সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন পাশের লিঙ্কে —

https://e-went.com/store-locator/

এই প্রতিবেদনটি ‘ই-ওয়েন্ট’ —এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন