Jio

ফের অতিরিক্ত ডেটা দেবে জিও, কারা পাবেন এই সুযোগ?

সংস্থা সূত্রে খবর, এই সুযোগের আওতায় পড়বেন না জিওর সমস্ত গ্রাহক। একমাত্র যাঁরা এলওয়াইএফ-এর ‘ওয়াটার’ এবং ‘আর্থ’ মডেলের ফোন ব্যবহার করেন, তাঁদের জন্যই এই অতিরিক্ত ডেটার অফার আনছে জিও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ জুন ২০১৭ ২২:০৯
Share:

শেষ হয়েও শেষ হচ্ছে না জিও-র ফ্রি অফার। ফের বিনামূল্যে অতিরিক্ত ডেটা দেওয়ার কথা ঘোষণা করল রিলায়েন্স জিও। সংস্থা সূত্রে খবর, এই সুযোগের আওতায় পড়বেন না জিওর সমস্ত গ্রাহক। একমাত্র যাঁরা এলওয়াইএফ-এর ‘ওয়াটার’ এবং ‘আর্থ’ মডেলের ফোন ব্যবহার করেন, তাঁদের জন্যই এই অতিরিক্ত ডেটার অফার আনছে জিও। জানা গিয়েছে, ৬,৬০০ থেকে ৯,৭০০ টাকা দামের ‘ওয়াটার’ মডেল ফোন গুলিতে যাঁরা জিও সিম ব্যবহার করেন, তাঁরাই ২০ শতাংশ অতিরিক্ত ৪জি ডেটা পাবেন।

Advertisement

এলওয়াইএফ ফোনের ‘আর্থ ১’, ‘আর্থ ২’, ‘ওয়াটার ৭ এস’, ‘ওয়াটার ৮’, ‘ওয়াটার ১০’, ‘ওয়াটার ১১’, ‘ওয়াটার এফ১’, ‘ওয়াটার এফ১এস’, ‘উইন্ড ৪এস’— এই কয়েকটি মডেলে জিও-র অতিরিক্ত ডেটা পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: রোজ দর ঘোষণা নিয়ে রাজ্যের পাম্প মালিকদের বৈঠক আজ

Advertisement

এই মুহূর্তে জিও-র ‘ধন ধনা ধন’ অফারে প্রত্যেক গ্রাহকই প্রতিদিন ১ জিবি করে ডেটা পান। তবে নতুন এই অফারের জন্য এলওয়াইএফ ফোন ব্যবহারকারীরা এ বার থেকে প্রতিদিন ১.২ জিবি করে ডেটা পাবেন।

আগামী ১৫ এপ্রিল পর্যন্ত চলবে জিও-র ‘ধন ধনা ধন’ অফার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন