Reliance Communications

দেউলিয়া হয়ে যাওয়া রিলায়্যান্স কমিউনিকেশন্সের ডিরেক্টর পদ থেকে ইস্তফা অনিল অম্বানীর

২০১৯-’২০ অর্থবর্ষের দ্বিতীয় ত্রৈমাসিকে মোট ৩০ হাজার ১৪২ কোটি টাকা ক্ষতি হয়েছে বলে শুক্রবারই জানিয়েছিল আর-কম।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৯ ১৯:০১
Share:

আর-কমের ডিরেক্টর পদ থেকে ইস্তফা অনিল অম্বানীর। —ফাইল চিত্র।

ঋণের ভারে নুইয়ে পড়ে বছরের শুরুতে নিজেদের দেউলিয়া ঘোষণা করেছিল টেলিকম সংস্থা রিলায়্যান্স কমিউনিকেশন্স (আর-কম)। এ বার সংস্থার ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিলেন শিল্পপতি অনিল ধীরুভাই অম্বানী। ইস্তফা দিয়েছেন সংস্থার আরও চার ডিরেক্টর ছায়া ভিরানি, রায়না করণী, মঞ্জরী কাকের এবং সুরেশ রঙ্গচরও।

Advertisement

২০১৯-’২০ অর্থবর্ষের দ্বিতীয় ত্রৈমাসিকে মোট ৩০ হাজার ১৪২ কোটি টাকা ক্ষতি হয়েছে বলে শুক্রবারই জানিয়েছিল আর-কম। তার আগের দিনই অনিল অম্বানী-সহ বাকি তিন জন নিজ নিজ পদ থেকে ইস্তফা দেন বলে ওই সংস্থার তরফে জানানো হয়েছে। সুরেশ রঙ্গচর ইস্তফা দেন বুধবার।

এ দিন ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ অব ইন্ডিয়া এবং বম্বে স্টক এক্সচেঞ্জকে দেওয়া চিঠিতে আর-কমের তরফে বলা হয়, ‘অনিল ধীরুভাই অম্বানী, ছায়া ভিরানি, রায়না করণী, মঞ্জরী কাকের এবং সুরেশ রঙ্গচর ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন। খুব শীঘ্রই লগ্নিকারীদের কমিটির কাছে তাঁদের ইস্তফাপত্র পাঠানো হবে।’ এর আগে, অক্টোবরের শুরুতে মণিকান্তন ভি-ও সংস্থার ডিরেক্টর এবং মুখ্য ফিনান্সিয়াল অফিসার (সিএফও) পদ থেকে ইস্তফা দেন।

Advertisement

আরও পড়ুন: আপেলের কেজি যখন ৬০ টাকা, পেঁয়াজ তখন ৮০, ঢেঁড়শ-টোম্যাটো-বেগুন বিকোচ্ছে ৭০-এ!​

আরও পড়ুন: এক্সপ্রেস ট্রেনে খাবারের দাম এক লাফে বাড়ল অনেকটা, দেখে নিন নতুন দামের তালিকা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন