দিওয়ালির উপহার, ভারতে খুলছে ৬টি অ্যাপল স্টোর

আইফোন খারাপ হলে আর মাথায় হাত নয়! অবশেষে ভারতে পা রাখতে চলেছে অ্যাপল স্টোর। টাটা-র কনজিউমার ইলেকট্রনিক চেন ক্রোমার সঙ্গে হাত মিলিয়ে ভারতে ৬টি স্টোর খুলতে চলেছে অ্যাপল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৫ ১১:১৫
Share:

আইফোন খারাপ হলে আর মাথায় হাত নয়! অবশেষে ভারতে পা রাখতে চলেছে অ্যাপল স্টোর। টাটা-র কনজিউমার ইলেকট্রনিক চেন ক্রোমার সঙ্গে হাত মিলিয়ে ভারতে ৬টি স্টোর খুলতে চলেছে অ্যাপল। আগামী মাসে দিওয়ালিতেই ভারতে খুলে যাবে অ্যাপল স্টোর।

Advertisement

মুম্বইয়ের মালাড, জুহু, ওবেরয় মল, ফিনিক্স মল ও ঘাটকোপার ছাড়াও বেঙ্গালুরুর জয়নগরে খুলতে চলেছে অ্যাপলের ক্রোমা স্টোর। প্রতিটা স্টোরই হবে ৪০০ থেকে ৫০০ বর্গফুট এলাকা জু়ড়ে। ডিজাইন, আসবাব, আলোর কাজ সব দিক থেকেই বিশ্বের অন্যান্য জায়গার অ্যাপল স্টোরের মতোই হবে ভারতের স্টোরগুলো। এই মুহূর্তে বিভিন্ন রিটেল চেন ও ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে ভারতে নিজেদের পণ্য বিক্রি করে অ্যাপল। এ বার থেকে সরাসরি অ্যাপল স্টোর থেকেই অ্যাপলের বিভিন্ন পণ্য কিনতে পারবেন ক্রেতারা।

ক্রোমার সিইও অভিজিত্ মিত্র জানান, “অ্যাপল আমাদের সঙ্গে হাত মিলিয়ে ভারতে স্টোর খোলায় আমরা গর্বিত। বিশ্বের অন্যান্য অ্যাপল স্টোরের মডেলেই ডিজাইন করা হবে ভারতের স্টোরগুলো। অ্যাপলের সব ধরনের পণ্য রাখার পাশাপাশি ক্রেতাদের সেরা পরিষেবা দেওয়ার দিকেও নজর রাখবো আমরা।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন