Bajaj CT110

তিনটি আকর্ষণীয় রঙে বাজাজ নিয়ে এল নয়া বাইক, সিটি ১১০

এ বার বাইক আরোহীদের জন্য সেমি নব্বিং টায়ার যুক্ত বাইক নিয়ে এল বাজাজ অটো- বাজাজ সিটি ১১০। কিক স্টার্ট অ্যালয় এবং ইলেকট্রিক স্টার্ট অ্যালয় – এই দু’টি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই বাইক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুলাই ২০১৯ ১৯:০২
Share:

ভারতের বাজারে বাজাজ নিয়ে এল বাজাজ সিটি ১১০। ছবি- টুইটার থেকে গৃহীত।

কম দামের মধ্যে ভালো ফিচার যুক্ত বাইক কিনতে কে না চায়! এ বার বাইকপ্রেমীদের কথা ভেবে মোটরবাইক সংস্থা বাজাজ অটো নিয়ে এল তাদের নয়া বাইক বাজাজ সিটি ১১০। ভারতীয় বাজারে এই বাইকের দাম রাখা হয়েছে প্রায় ৩৮ হাজার টাকা।

Advertisement

অনেক সময় রাস্তা খারাপ থাকার জন্য বাইক আরোহীরা অসুবিধায় পড়েন। এ বার বাইক আরোহীদের জন্য সেমি নব্বিং টায়ার যুক্ত বাইক নিয়ে এল বাজাজ অটো- বাজাজ সিটি ১১০। কিক স্টার্ট অ্যালয় এবং ইলেকট্রিক স্টার্ট অ্যালয় – এই দু’টি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই বাইক। ভারতীয় বাজারে এই দু’টি ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে, ৩৭ হাজার ৯৯৭ টাকা এবং ৪৪ হাজার ৪৮০ টাকা।

বাজাজ সিটি ১১০, ১১৫ সিসি ডিটিএস-আই সিঙ্গল সিলিন্ডারে চলবে। রাস্তার অবস্থার জন্য রাখা হয়েছে সেমি নব্বিং টায়ার, বড় ক্র্যাস গার্ড, বসার জন্য মোটা প্যাডিং করা সিট এবং ১৭০ এমএম-এর গ্রাউন্ড ক্লিয়ারেন্সের মতো ফিচারস। এ ছাড়াও থাকছে ১৩০ এমএম-এর ড্রাম ব্রেক। ম্যাট অলিভ গ্রিন, গ্লস ইবনি ব্ল্যাক এবং গ্লস ফ্লেম রেড, এই তিনটি রঙে পাওয়া যাবে এই বাইক।

Advertisement

আরও পড়ুন: ভারতের বাজার ধরতে চারটি নতুন বাইকের মডেল আনছে সিএফ মোটরস

আরও পড়ুন: বাজার থেকে ৫০ হাজার গাড়ি তুলে নিল ফোর্ড

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন