মাল্যকে বিদেশে যেতে দেবেন না, সুপ্রিম কোর্টে আর্জি ব্যাঙ্কগুলির

ব্যাঙ্কের কাছে কয়েক হাজার কোটি টাকার দেনা। এই সময় তিনি অন্য কোনও দেশে গিয়ে গা ঢাকা দিলে সেই বিপুল পরিমাণ অর্থ আদায় করা খুব মুশকিল। তাই সবকটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক জোট বেঁধে সুপ্রিম কোর্টের কাছে আর্জি জানাল, শিল্পপতি বিজয় মাল্যকে যেন কিছুতেই দেশের বাইরে যেতে না দেওয়া হয়। ব্যাঙ্কগুলির ওই আর্জি নিয়ে সুপ্রিম কোর্টে শুনানি হবে আগামী কাল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৬ ১৩:১৯
Share:

ব্যাঙ্কের কাছে কয়েক হাজার কোটি টাকার দেনা। এই সময় তিনি অন্য কোনও দেশে গিয়ে গা ঢাকা দিলে সেই বিপুল পরিমাণ অর্থ আদায় করা খুব মুশকিল।

Advertisement

তাই সবকটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক জোট বেঁধে সুপ্রিম কোর্টের কাছে আর্জি জানাল, শিল্পপতি বিজয় মাল্যকে যেন কিছুতেই দেশের বাইরে যেতে না দেওয়া হয়। ব্যাঙ্কগুলির ওই আর্জি নিয়ে সুপ্রিম কোর্টে শুনানি হবে আগামী কাল।

আরও পড়ুন- বিপুল ব্যাঙ্কঋণ, ডিয়াজিওর টাকা হাতে পাবেন না মাল্য

Advertisement

‘ইউনাইটেড স্পিরিট্‌স’ সংস্থার চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেওয়ার পর পরই ব্রিটেনে তাঁর ছেলেমেয়ের কাছে যেতে চেয়েছিলেন মাল্য। তারই প্রেক্ষিতে শীর্ষ আদালতের কাছে ওই আর্জি জানিয়েছে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কগুলি।

শুধু স্টেট ব্যাঙ্কের কাছেই মাল্যের ‘কিংফিশার’ সংস্থার দেনার পরিমাণ যোলোশো কোটি টাকা।বিপুল ব্যাঙ্কঋণ, ডিয়াজিওর টাকা হাতে পাবেন না মাল্য

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন