Xiaomi Redmi Note 5 Pro

বাজেট ১৫ হাজার? বেছে নিন এর মধ্যে যে কোনও একটি স্মার্টফোন

এ বছর ভারতের বাজারে জনপ্রিয় কিছু স্মার্টফোনের দিকে একটু নজর দেওয়া যাক। যার সব গুলির দামই ১৫ হাজারের কম।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ জুন ২০১৮ ১১:৩৩
Share:
০১ ০৭

সময়টা স্মার্টফোনের। গতির সঙ্গে তাল মিলিয়ে কদর বাড়ছে এই আধুনিক ফোনেও। বাজার ছেয়ে গিয়েছে হরেক রকমের নামী-দামি ফোনে। সঙ্গে মধ্যবিত্তের কথা মাথায় রেখে এসেছে, আসছে সস্তার ফোনও। এ বছর ভারতের বাজারে জনপ্রিয় কিছু স্মার্টফোনের দিকে একটু নজর দেওয়া যাক। যার সব গুলির দামই ১৫ হাজারের কম।

০২ ০৭

শাওমি রেডমি নোট ৫ প্রো: ওজন ১৮১ গ্রাম। স্ক্রিন ৫.৯৯ ইঞ্চি। ফ্রন্ট ক্যামেরা ২০ এমপি। ব্যাটারি ৪ হাজার এমএএইচ।

Advertisement
০৩ ০৭

আসুস জেনফোন ম্যাক্স প্রো এম১: এই ফোনে রয়েছে ৫ হাজার এমএএইচ ব্যাটারি। ফ্রন্ট ক্যামেরা ৮ এমপি। ৯ হাজার টাকার মধ্যেই পেয়ে যেতে পারেন এই ফোন। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা রয়েছে।

০৪ ০৭

শাওমি এমআই এ১: আগের ফোনগুলির থেকে অপেক্ষাকৃত হালকা। ওজন কম বেশি ১৬৫ গ্রামের মতো।  ব্যাটারি ৩০৮০ এমএএইচ। ফ্রন্ট ক্যামেরা ৫ এমপি।

০৫ ০৭

শাওমি রেডমি নোট ৫: চার হাজার এমএএইচ ব্যাটারি পাওয়ার রয়েছে এই ফোনে। ১২ হাজার টাকায় পেয়ে যাবেন এই ফোন। ৫.৯৯ ইঞ্চি ডিসপ্লে। ফ্রন্ট ক্যামেরা ৫ এমপি।

০৬ ০৭

মোটো জি৫ প্লাস: ১৫৫ গ্রাম ওজনের ফোনটিতে ব্যাটারি রয়েছে ৩ হাজার এমএএইচ পাওয়ারের। ডিসপ্লে ৫.২ ইঞ্চি।১৩ হাজারের মধ্যে পেয়ে যেতে পারেন এই ফোন। অন লাইনে কিনলে আরও কিছুটা দাম কমতে পারে।

০৭ ০৭

হনর ৭এক্স: হনর ৭এক্সের দাম ১২,৯৯৯-এর মতো। ব্যাটারি ৩৩৪০ এমএএইচ পাওয়ারের। এই ফোনের ওজন ১৬৫ গ্রামের মতো। ডিসপ্লে ৫.৯৩ ইঞ্চি। (প্রথমে দাম লেখা হয়েছিল দশ হাজারের মতো এবং ডিসপ্লে ৫ ইঞ্চি। তার বদলে হবে দাম ১২,৯৯৯-এর মতো, ডিসপ্লে ৫.৯৩ ইঞ্চি)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement