BSNL

বিএসএনএল নিয়ে এল স্টার মেম্বারশিপ প্রোগ্রাম, অজস্র ডিসকাউন্ট এসটিভি-র গ্রাহকদের

এই টেলিকম কোম্পানি ৪৯৮ টাকায় নিয়ে আসছে এই স্টার মেম্বারশিপ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৯ ১৮:১৩
Share:

গ্রাহকদের জন্য স্টার মেম্বারশিপ সহ অজস্র সুযোগ সুবিধা নিয়ে এল বিএসএনএল। ছবি- সংগৃহীত।

ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) এ বার গ্রাহকদের জন্য নিয়ে এল বিশেষ সুবিধা। তারা নিয়ে আসছে স্টার মেম্বারশিপ প্রোগ্রাম।

Advertisement

ভারতী এয়ারটেলের মতো প্রাইভেট টেলিকম অপারেটরে গ্রাহকদের সুবিধার জন্য কনজিউমার রিওয়ার্ড এবং লয়্যালটি প্রোগ্রাম রয়েছে। এ বার বিএসএনএলও সেই পথে হাঁটল। এ ছাড়াও এই প্রথমবার বিএসএনএল নিয়ে আসছে গ্রাহকদের জন্য স্টার মেম্বারশিপ প্রোগ্রাম।

এই টেলিকম কোম্পানি ৪৯৮ টাকায় নিয়ে আসছে এই স্টার মেম্বারশিপ। যখনই উপভোক্তা স্পেশাল টেরিফ ভাউচার বা এসটিভির(এসটিভি ৯৭) রিচার্জ করাবেন তখন তাঁদের ডিসকাউন্ট দেওয়া হবে। বিএসএনএল-এর তরফ থেকে উল্লেখ করা হয়েছে যে, ৭৬ টাকায় এসটিভি ৯৭ এবং ৪০৭ টাকায় এসটিভি ৪৪৭ উপভোগ করা যাবে। এই প্ল্যানে বিএসএনএল উপভোক্তারা আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল করতে পারবেন, সঙ্গে থাকছে ৩০ জিবি ডেটা এবং ৩০ দিনের জন্য হাজারটি এসএমএস বিনামূল্যে করতে পারবেন। এই গোটা প্ল্যানটি ৩৬৫ দিনের জন্য বৈধ থাকছে। আপাতত, ৩৬৫ দিনের এই প্ল্যানটি প্রিপেইড প্ল্যানের আওতায় পাওয়া যাবে।

Advertisement

আরও পড়ুন: সাইড-ভিউ মিররের বদলে থাকবে ক্যামেরা, জানাল হুন্ডাই মোবিস

এ ছাড়াও ডেটা টেরিফ এবং ৪জি পরিষেবার নানা অসুবিধার সঙ্গে মোকাবিলা করতে এই প্ল্যানের পাশাপাশি বিএসএনএল গ্রাহক-কেন্দ্রিক সুযোগ সুবিধা আনার কথা ভেবেছে।

আরও পড়ুন: ডিজিটাল মুদ্রা বন্ধের সুপারিশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন