গ্রাহকের দরজায় বিএসএনএল

গ্রাহকের আস্থা ফিরে পেয়েই ঘুরে দাঁড়াতে মরিয়া রাষ্ট্রায়ত্ত বিএসএনএল। তাই পরিষেবা সংক্রান্ত তথ্য নিয়ে এ বার গ্রাহকের দরজায় পৌঁছনোর ছক কষেছেন ক্যালকাটা টেলিফোন্সের অফিসাররা। আমজনতার সঙ্গে যোগাযোগ বাড়ানোর প্রথম পদক্ষেপ হিসেবে সিজিএম শীতলা প্রসাদ ত্রিপাঠী-সহ সংস্থার পদস্থ কর্তা ও কর্মীরা বুধবার মধ্য কলকাতায় গ্রাহক সচেতনতা পদযাত্রা করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৭ ০২:৩৬
Share:

গ্রাহকের আস্থা ফিরে পেয়েই ঘুরে দাঁড়াতে মরিয়া রাষ্ট্রায়ত্ত বিএসএনএল। তাই পরিষেবা সংক্রান্ত তথ্য নিয়ে এ বার গ্রাহকের দরজায় পৌঁছনোর ছক কষেছেন ক্যালকাটা টেলিফোন্সের অফিসাররা। আমজনতার সঙ্গে যোগাযোগ বাড়ানোর প্রথম পদক্ষেপ হিসেবে সিজিএম শীতলা প্রসাদ ত্রিপাঠী-সহ সংস্থার পদস্থ কর্তা ও কর্মীরা বুধবার মধ্য কলকাতায় গ্রাহক সচেতনতা পদযাত্রা করেন। পরে ত্রিপাঠী বলেন ‘‘নতুন বিপণন কৌশলে বেলা ১২টা থেকে ২টো পর্যন্ত অফিসাররা বাণিজ্যিক বা আবাসিক এলাকায় গিয়ে পরিষেবার প্রচার করবেন। শুনবেন গ্রাহকদের অভিযোগও।’’ পশ্চিমবঙ্গ সার্কেলের সিজিএম রবীন্দ্রনাথ ঝা জানান, রাজ্যের বাকি অঞ্চলেও একই রকম কর্মসূচি নিচ্ছেন তাঁরা। স্থানীয় ভাবে ছোট ছোট শিবির করেও পরিষেবার তথ্য প্রচার শুরু করেছে সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন