Coronavirus

বন্ধ নয় কেব্‌ল সংযোগ, জানাল রাজ্য

লকডাউনে অনেক কেব্‌ল অপারেটরের দোকান বন্ধ থাকায় বা ঘরবন্দির নিয়ম মানতে গিয়ে গ্রাহকদের একাংশ সংযোগের টাকা দিতে পারেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২০ ০৬:৫৬
Share:

প্রতীকী ছবি

গ্রাহক টাকা না দিতে পারলেও আগামী এক মাস টিভি দেখার জন্য কেব্‌ল সংযোগ বিচ্ছিন্ন করা যাবে না। মঙ্গলবার কেব্‌ল পরিষেবা প্রদানকারী সংস্থাগুলিকে এই মর্মে নির্দেশ দিলেন রাজ্যের মুখ্য সচিব রাজীব সিংহ।

Advertisement

লকডাউনে অনেক কেব্‌ল অপারেটরের দোকান বন্ধ থাকায় বা ঘরবন্দির নিয়ম মানতে গিয়ে গ্রাহকদের একাংশ সংযোগের টাকা দিতে পারেননি। অনেকের অভিযোগ, এতে তাঁদের পরিষেবা বন্ধ হয়ে গিয়েছে। বিষয়টি নিয়ে এ দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দেন রাজ্যের বিরোধী দলনেতা আব্দুল মান্নান। দাবি, লকডাউনের নিয়ম মানার জন্য অংসগঠিত ক্ষেত্রে যুক্তদের এখন আয় নেই। তাই তাঁরা টাকা দিতে পারেননি। অনেকেই সংযোগ কাটার আশঙ্কার কথা জানিয়েছেন তাঁকে।

তবে বিশ্ব বাংলা কেব্‌ল টিভি অপারেটর্স ইউনিয়নের দাবি, গ্রাহক ছাড়া তাদের অনেকেও এমএসও-দের ওয়ালেটে টাকা ভরতে পারেননি। ওয়ালেটে টাকা না ভরলে স্বয়ংক্রিয় ব্যবস্থাতেই সংযোগ বিচ্ছিন্ন হয়। সেই ব্যবস্থা বদলের জন্য এমএসও এবং চ্যানেল সংস্থাগুলিকে তারাও আর্জি জানিয়েছে। এর পর রাতেই সংযোগ বন্ধ না-করার নির্দেশ দেন মুখ্যসচিব।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন