বি এস ই-তে নথিভুক্ত হবে ডলার ইন্ডাস্ট্রিজ

সব কিছু ঠিকঠাক চললে চলতি অর্থবর্ষেই বম্বে স্টক এক্সচেঞ্জে (বিএসই) নথিভুক্ত হবে ডলার ইন্ডাস্ট্রিজ-এর শেয়ার। কলকাতা ভিত্তিক হোসিয়ারি সংস্থাটির এমডি বিনোদ গুপ্ত জানান, এখন ডলার কলকাতা ও জয়পুর স্টক এক্স়চেঞ্জে নথিভুক্ত। কিন্তু সেগুলিতে লেনদেন বন্ধ বলে সংস্থার শেয়ার নথিভুক্ত হবে বম্বে স্টর এক্সচেঞ্জে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ জুন ২০১৫ ০২:৩৭
Share:

সব কিছু ঠিকঠাক চললে চলতি অর্থবর্ষেই বম্বে স্টক এক্সচেঞ্জে (বিএসই) নথিভুক্ত হবে ডলার ইন্ডাস্ট্রিজ-এর শেয়ার।

Advertisement

কলকাতা ভিত্তিক হোসিয়ারি সংস্থাটির এমডি বিনোদ গুপ্ত জানান, এখন ডলার কলকাতা ও জয়পুর স্টক এক্স়চেঞ্জে নথিভুক্ত। কিন্তু সেগুলিতে লেনদেন বন্ধ বলে সংস্থার শেয়ার নথিভুক্ত হবে বম্বে স্টর এক্সচেঞ্জে। বিএসই-তে শেয়ার স্থানাস্তরের মাধ্যমে হবে সেই নথিভুক্তি। যার প্রক্রিয়া তাঁরা শুরু করেছেন। তাঁদের আশা, এই অর্থবর্ষেই গোটা প্রক্রিয়াটি সম্পূর্ণ হবে। তবে এখনই নতুন করে বাজারে শেয়ার ছাড়ার কোনও পরিকল্পনা সংস্থার নেই।

গত অর্থবর্ষে সংস্থা ব্যবসা করেছিল ৭৩০ কোটি টাকার। নিট মুনাফা আগের বারের চেয়ে ৪১.৭৫% বেড়ে হয়েছে ১৯.৪৪ কোটি। চলতি অর্থবর্ষে তাঁরা ৮৫০ কোটি টাকার ব্যবসা আশা করছেন। লুধিয়ানায় ২৫ কোটি টাকা লগ্নিতে সংস্থা নতুন কারখানা নির্মাণ করছে। কলকাতা, তিরুপুর ও দিল্লিতে কারখানা রয়েছে সংস্থাটির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন