ত্রৈমাসিক আর্থিক ফলাফল

গত ৩১ মার্চ শেষ হওয়া ত্রৈমাসিকে সংস্থার নিট লোকসান হয়েছে ১০৯ কোটি টাকা। তার আগের বছর একই সময়ে তাদের ক্ষতি হয়েছিল ২৩৫ কোটি। এই নিয়ে টানা ১৪টি ত্রৈমাসিকে লোকসানের মুখ দেখল সংস্থাটি। যদিও আলোচ্য সময়ে তাদের মোট আয় ৭১৬ কোটি থেকে বেড়ে হয়েছে ৮৬৫.৫ কোটি টাকা।

Advertisement
শেষ আপডেট: ১৭ মে ২০১৫ ০২:১১
Share:

জিভিকে পাওয়ার অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার

Advertisement

গত ৩১ মার্চ শেষ হওয়া ত্রৈমাসিকে সংস্থার নিট লোকসান হয়েছে ১০৯ কোটি টাকা। তার আগের বছর একই সময়ে তাদের ক্ষতি হয়েছিল ২৩৫ কোটি। এই নিয়ে টানা ১৪টি ত্রৈমাসিকে লোকসানের মুখ দেখল সংস্থাটি। যদিও আলোচ্য সময়ে তাদের মোট আয় ৭১৬ কোটি থেকে বেড়ে হয়েছে ৮৬৫.৫ কোটি টাকা। ২০১৪-’১৫ অর্থবর্ষের জন্যও তাদের লোকসান দ্বিগুণেরও বেশি বেড়ে দাঁড়িয়েছে ৮৩৫ কোটিতে।

Advertisement

বিজয়া ব্যাঙ্ক

জানুয়ারি-মার্চ ত্রৈমাসিকে ব্যাঙ্কের নিট মুনাফা ২৮.৭% কমে হয়েছে প্রায় ৯৭ কোটি টাকা। তবে পুরো ২০১৪-’১৫ অর্থবর্ষের জন্য তাদের মুনাফা সাড়ে ৫ শতাংশের বেশি বেড়ে দাঁড়িয়েছে ৪৩৯.৪১ কোটিতে। বেতন ও অন্যান্য খাতে অর্থের সংস্থান করতে গিয়েই চতুর্থ ত্রৈমাসিকে মুনাফা কমেছে বলে জানিয়েছে ব্যাঙ্কটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন