জিও ফোন গ্রাহকদের জন্য এ বার আকর্ষণীয় অফার

নিত্য নতুন চমক দিতে জিও-র জুরি মেলা ভার। প্রজাতন্ত্র দিবসের ঠিক আগের দিন এক প্রস্থ নতুন অফার এনেছে রিলায়্যান্স জিও। এ বার জিও ফোন গ্রাহকদের জন্য রয়েছে কম মূল্যে ডেটা পাওয়ার এক আকর্ষণীয় সুযোগ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৮ ১৫:০৭
Share:
০১ ০৮

নিত্য নতুন চমক দিতে জিও-র জুরি মেলা ভার। প্রজাতন্ত্র দিবসের ঠিক আগের দিন এক প্রস্থ নতুন অফার এনেছে রিলায়্যান্স জিও। এ বার জিও ফোন গ্রাহকদের জন্য রয়েছে কম মূল্যে ডেটা পাওয়ার এক আকর্ষণীয় সুযোগ। কী সেগুলি? জানতে চোখ রাখুন গ্যালারির পাতায়।

০২ ০৮

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ফের আকর্ষণীয় অফার নিয়ে এল রিলায়্যান্স জিও। জিও ফোন গ্রাহকেরা এ বার ৪৯ টাকা দিয়ে রিচার্জ করালে পাবেন ১ জিবি ৪জি ইন্টারনেট ডেটা। এই সুবিধা বজায় থাকবে ২৮ দিন পর্যন্ত।

Advertisement
০৩ ০৮

গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেথে জিও লঞ্চ করল নতুন ডেটা অ্যাড-ওয়ান অফার। এ বার থেকে ১১, ২১, ৫১ এবং ১০১ টাকা দিয়েও রিচার্জ করানো যাবে জিও-তে। তবে এই অফার শুধুমাত্র জিও ফোন গ্রাহকদের জন্যই প্রযোজ্য।

০৪ ০৮

প্রতিটি ট্যারিফের সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল এবং আনলিমিটেড এসএমএস-এর সুবিধা।

০৫ ০৮

আকর্ষণীয় ডেটার পাশাপাশি জিও-র ফিচার ফোনেও থাকছে ছাড়। ৪জি এলটিই ফোন এ বার সম্পূর্ণ বিনামূল্যে মিলবে বলে ঘোষণা করেছে জিও।

০৬ ০৮

দেশ জুড়ে জিও ফিচার ফোনের গ্রাহক সংখ্যা বাড়ছে। আরও ৫০ কোটি গ্রাহকের কাছে জিও ফোন পৌঁছে দিতেই এই অফার বলে জানানো হয়েছে জিও-র তরফ থেকে।

০৭ ০৮

জিও ফিচার ফোনের বর্তমান দাম ৩০০০ থেকে ৪৫০০ টাকা। জিও-র তরফে জানানো হয়েছে, বিনামূল্যে এই ফোন বাজারে ছাড়লে দেশের প্রত্যন্ত এলাকাগুলিতেও গ্রাহক সংখ্যা অনেক বাড়বে।

০৮ ০৮

অনলাইনে জিও ফোন কিনতে লগ ইন করতে হবে Myjio অ্যাপ বা Jio.com এই ওয়েবসাইটে গিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement